টিকটকার সিয়া কক্কর এর আত্মহত্যা

ভারতের ১৬ বছর বয়সী এক জনপ্রিয় টিকটক তারকা আত্মহত্যা করেছেন। তার নাম সিয়া কক্কর। দিল্লির নিজ বাড়িতে সিয়া কক্কর আত্মহত্যা করেন বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম জিনিউজ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এগারো দিন পরে আত্মহত্যা করেছেন জনপ্রিয় টিকটক স্টার সিয়া কক্কর৷

তবে সে কি কারণে আত্মহত্যা করেছে এ বিষয়ে এখনও কোনো কিছু জানা যায়নি। টিকটক তারকা ও নৃত্যশিল্পী হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন তিনি।

বৃহস্পতিবার তার মৃত্যুর খবর নিশ্চিত করেন এক ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার ম্যানেজার অর্জুন সারিন।

তার এই চরম সিদ্ধান্ত নেওয়ার পিছনের কী কারণ তা এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছে অর্জুন। তবে তিনি জানিয়েছেন, বুধবার রাতেই আমার সঙ্গে ওর কথা হয়, খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হয়। কাজের ক্ষেত্রে ওর কোনও সমস্যা ছিল না, নিঃসন্দেহে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।

সিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি। ইনস্টাগ্রাম তিনি লিখেছেন, ‘‌দুঃখজনক সংবাদ। ১৬ বছর বয়েসি মিষ্টি টিকটক স্টার সিয়া কক্করের আত্মহত্যার খবর পেয়ে আমি অর্জুন সারিনের সাথে কথা বলেছিলাম। অর্জুন বলেন যে গত রাতে একটি গানের জন্য তাঁর সঙ্গে সিয়ার কথা হয়েছিল। সিয়ার কী হয়েছিল, তা নিয়ে অর্জুনও কিছু জানতেন না।’‌

টিকটকের পাশাপাশি ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব-সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ! ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার।

শিগগির একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে শুটিং বন্ধ থাকায় প্রজেক্টটি স্থগিত ছিল। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতেও দেখা যাওয়ার কথা ছিল ১৬ বছর বয়সী একাদশ শ্রেণির এই ছাত্রীকে।

ছয়দিন আগে ইনস্টাগ্রামে শেষ পোস্ট করেন সিয়া। যেখানে বোহেমিয়ার সদ্যমুক্তিপ্রাপ্ত পঞ্জাবি গানের মিউজিক ভিডিয়োয় ঠোঁট নাড়তে দেখা গেছে সিয়াকে।

সিয়ার বাড়ি দিল্লির প্রীত বিহারে। টিকটকে তিনি বেশ জনপ্রিয়ই ছিলেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ছিল প্রায় ১ লাখ ৪ হাজার। টিকটকেও তার ১০ লক্ষাধিক অনুগামী। এরপরও তার আত্মহত্যার কী কারণ, এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।