শিল্পীর সহযোগী গ্রেফতার

টঙ্গীর আলোচিত যুবলীগ নেত্রী শিল্পী এখনো অধরা

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর পাপিয়া খ্যাত বহুল আলোচিত যুব মহিলালীগ নেত্রী শিল্পীর এক সহযোগীকে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করেছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেফতারকৃত এই সহযোগীর নামও শিল্পী আক্তার। তবে আসল শিল্পীকে এখনো গ্রেতার করতে পারেনি পুলিশ।

টঙ্গী পূর্ব থানার এসআই শাহীন শেখ জানান, আলোচিত যুব মহিলালীগ নেত্রী শিল্পী ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা হওয়ার পর তারা গা ঢাকা দিয়েছে। সোমবার সন্ধ্যায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই নেত্রী শিল্পীর সহযোগী এই শিল্পী আক্তারকে টঙ্গীর দত্তপাড়া হাসান ল্যান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এই শিল্পীও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত বলে এসআই শাহীন শেখ জানান। এদিকে এই শিল্পী গ্রেফতার হওয়ার পর যুব মহিলালীগ নেত্রী শিল্পী গ্রেফতার হয়েছে মর্মে টঙ্গীতে খবর ছড়িয়ে পড়ে। খবরের সত্যতা জানার জন্য স্থানীয় সংবাদকর্মীরা টঙ্গী পূর্ব থানায় যোগাযোগ করলে একই নামে শিল্পীর এই সহযোগীর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন পুলিশ কর্মকর্তারা। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন শেখ আরো জানান, যে ঘটনাটিকে কেন্দ্র করে মামলা হয়েছে ওই ঘটনায় গ্রেফতারকৃত এই শিল্পীও জড়িত ছিল। বাদীপক্ষ তার নাম না জানার কারণে মামলায় তাকে অজ্ঞাত আসামী হিসেবে উল্লেখ করে।

উল্লেখ্য, তিন লাখ টাকার মুক্তিপণের দাবীতে তিন যুবককে অপহরণের পর ৮ দিন আটকে নির্যাতনের অভিযোগে টঙ্গী পূর্ব থানা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শিল্পী ও তার সহযোগীদের বিরুদ্ধে
গত ১০ জুলাই থানায় মামলা হয়। এর আগে ৯ জুলাই রাতে এক অভিযোগের ভিত্তিতে পুলিশ যুবলীগ নেত্রী শিল্পীর আস্তানা থেকে অপহৃত তিন যুবককে উদ্ধার ও শিল্পীর এক সহযোগী মুন্নাকে গ্রেফতার করে। মুক্তিপণের দাবীতে ওই আস্তানায় আটকে তিন যুবককে বৈদ্যুতিক শকসহ অমানবিক নির্যাতন করা হয় বলেও মামলায় অভিযোগ আনা হয়।