জামালপুরে ডিবি পরিচয়ে অপহরণের ঘটনায় আটক ৩

জামালপুরের বকশীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে রফিকুল ইসলাম (২৫) নামে এক রাজমিস্ত্রিকে অপহরণের ঘটনায় ৩ যুবককে আটক করেছে পুলিশ।

অপহরণকারীদের হাত থেকে ওই রাজমিস্ত্রি কৌশলে পালিয়ে এসে থানায় জানালে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ভোরে বকশীগঞ্জ উপজেলার নিলক্ষীয়া ইউনিয়নের জানকিপুর গ্রাম থেকে অপহরণকারীদের আটক করা হয়। এ ঘটনায় রাজমিস্ত্রি রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেছেন।

অপহরণকারী ৩ যুবক হলেন- উপজেলার পাখিমারা সরকার বাড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৬), জানকিপুর ফকিরপাড়া গ্রামের দিদারুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২০), জানকিপুর মৃধা পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে খুরশেদ আলম (২২)।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম জানান, বুধবার রাত ১১টার দিকে উপজেলার নিলক্ষীয়া ইউনিয়নের কুশল নগর গ্রামের নূরুল ইসলামের ছেলে রাজমিস্ত্রি রফিকুল ইসলাম শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন। পথে নিলক্ষিয়া ইউনিয়নের জানকিপুর দিকপাড়া গ্রামের উকিল মিয়ার বাড়ির সামনে অপহরণকারীরা তার পথরোধ করে। এ সময় নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে রফিকুলকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। রাত ২টার দিকে অপহরণকারীদের চোখ ফাঁকি দিয়ে দৌড়ে ও নদী সাঁতরে পালিয়ে থানায় অপহরণের ঘটনা জানায় অপহৃত রফিকুল।

পরে অভিযান চালিয়ে ভোরের দিকে জানকিপুর এলাকা থেকে ওই ৩ যুবককে আটক করে পুলিশ। তাদের আদালতে সোপর্দ করা হলে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

অন্য মামলায় আরেকজনকে আটক করা হয়েছে, তাকেও আদালতে তোলা হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।