জামগড়ায় অপহরণকারীদের সঙ্গে বন্দুকযুদ্ধে চার অপহরণকারী গুলিবিদ্ধ

বন্দুকযুদ্ধ

নিজস্ব প্রতিবেদক, সাভার : আশুলিয়ার জামগড়ায় অপহরণকারীদের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধে চার অপহরণকারী গুলিবিদ্ধ হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল এবং চার রাউন্ড গুলি।

এক অপহৃত ব্যক্তিকে উদ্ধারে শুক্রবার রাত ৮টার দিকে জামগড়া এলাকার একটি বাড়িতে র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালালে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব জানিয়েছে, অপহৃত ব্যক্তির নাম আমান উল্লাহ নুর আমান। তাকে শুক্রবার আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে অপহরণ করে একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্র। অপহৃত আমান টঙ্গীর হার্ডু করপোরেশন নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত। তার বাড়ি ঠাকুরগাঁওয়ের রানীশৈংকল উপজেলায়। অপহরণের পর তার পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। রাতে অপহরণকারীদের অবস্থান নিশ্চিতের পর জামগড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১০। এ সময় অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় অপহৃত আমানকে।

র‌্যাব-১০ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ কমিশনার ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন মেয়ের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে আমানকে অপরহণ করে সংঘবদ্ধ চক্রটি। অপহরণকারীদের হোতা মহসিন এবং তার দুই সহযোগীকে নিয়ে এই চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।