জানুন বলিউড অভিনেত্রীদের অজানা সব কথা

লাইফস্টাইলঃ টুইটার-ইনস্টাগ্রামে প্রিয় সেলেবদের ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত পাওয়া যায়। তবে আরও কাছাকাছি পৌঁছনোর উপায় তাঁদের ব্লগ। অনেকে ভক্তদের সঙ্গে নিজেদের জীবনযাপন শেয়ার করতেই ব্লগ লেখেন। আবার অনেকে রীতিমতো লাইফস্টাইল ব্লগ শুরু করেছেন। যেখানে ফ্যাশন, রূপচর্চা, ঘর সাজানো, সব রকম পোস্টই মজুত থাকে। কোন সেলেবের ব্লগ ফলো করলে কী উপকার পাবেন, জেনে নিন।

গোয়েনেথ প্যালট্রো
ব্লগ: www.Goop.com
এই ফ্যাশন-লাইফস্টাইল ব্লগ চালানোর জন্য আলাদা একটা টিম রেখেছেন গোয়েনেথ প্যালট্রো। সেলেব্রিটি ব্লগগুলোর মধ্যে গোয়েনেথের ব্লগই সবচেয়ে জনপ্রিয়। ফ্যাশন, বিউটি, ডায়েট, বেড়ানো ছাড়াও তাঁর ব্লগ থেকে নানা রকম পোশাকও কেনা যায়। বই, সিনেমা, টেলিভিশন, থিয়েটার নিয়েও নিয়মিত পোস্ট থাকে এই ব্লগে।

মাইলি সাইরাস
ব্লগ: ইউটিউবে ভিডিও চ্যানেল
বেশ কম বয়স থেকে ইউটিউবে নিজের চ্যানেল খুলে বসেছিলেন মাইলি সাইরাস। একদিকে যখন তিনি ‘হ্যানা মন্ট্যানা’ শো’এ অভিনয় করতেন, অন্যদিকে বন্ধু ম্যান্ডির সঙ্গে মজাদার ইউটিউব ভিডিও বানাতেন। ‘দ্য মাইলি অ্যান্ড ম্যান্ডি শো’ বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল ইউটিউবে। কিছু পর্বে তাঁরা তখনকার অন্য ইউটিউব-জুটি সেলেনা গোমেজ আর ডেমি লোভাটোকে নিয়ে রসিকতাও করেছিলেন। এখন অবশ্য তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে, যেখানে তিনি মাঝে মাঝেই ব্লগ করেন। নিজের গানের ভিডিও এবং পারফরম্যান্সও আপলোড করেন সেখানে।

কেটি পেরি
ব্লগ: katyperryblog.tumblr.com
টাম্বলারে নিয়মিত ব্লগ লেখেন কেটি পেরি। নিত্য জীবনের ছবি, ভিডিও ছাড়াও তাঁর ভাল লাগা, খারাপ লাগা, অবসেশন, ভয়— সবকিছু নিয়েই পোস্ট করে থাকেন। তাঁর লেখার সঙ্গে কৌতুকও মেশানো থাকে।

কিম কারদাশিয়ান
ব্লগ:www.kimkardashianwest.com
গত বছর কিম কারদাশিয়ান ঘোষণা করেন, তিনি নতুন লাইফস্টাইল শুরু করবেন। তার পরেই এই ব্লগ এবং অ্যাপ লঞ্চ করেন। রোজকার জীবনকে কী করে বড়সড় অঁতপ্রেনরশিপে বদলে ফেলতে হয়, তা কিমের চেয়ে ভাল আর কে-ই বা জানেন। কারদাশিয়ান পরিবারের অনেক মুহূর্তই এই সাইটে আপলোড করা হয়। সঙ্গে পাওয়া যায় ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান্‌সে’র লেটেস্ট পর্ব। ফ্যাশন আর বিউটি টিপ্‌স তো থাকেই। তবে এই ব্লগের সবচেয়ে বড় হিট ‘কিমোজি’।

বেয়ন্সে
ব্লগ: www.beyonce.com
বেয়ন্সের মতোই তাঁর ব্লগের ডিজাইন বেশ স্টাইলিশ। নিজের বিভিন্ন গান, ভিডিও, কনসার্ট আর ইভেন্টের সব আপডেট এই ব্লগে পেয়ে যাবেন তাঁর ভক্তেরা। ওয়ার্ল্ড ট্যুরের পারফরম্যান্সও চাইলে এখানে পড়ে দেখতে পারেন। এমনকী, বেয়ন্সের মার্চেন্ডাইজও এখান থেকে কিনতে পারবেন। তাছাড়া জীবনের প্রতিটা মুহূর্তের ফোটো গ্যালারি তো রয়েছেই।