ছেলের বিয়ের নিয়ে মুখ খুলেন ওমর সানী

চলতি মাসেই রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে ছেলে ফারদিনের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। সম্প্রতি এমনি গুঞ্জন শুনা যাচ্ছে শোবিজে।

ফারদিন নামের এক ছেলে এবং ফাইজা নামে এক মেয়ে রয়েছে মৌসুমী-ওমর সানীর।

মঙ্গলবার (৯ মার্চ) তিনি বলেন, আমার ছেলে আছে মেয়ে আছে, দুজনকেই বিয়ে দিতে হবে। বিয়ে দেব এটাই স্বাভাবিক। বিয়েতো লুকিয়ে রাখার মতো ঘটনা নয়। সময় হলে সেটা আমরা নিজেরাই জানাব। কিন্তু এ উড়ো খবর যেসব ঘুরছে এটা আসলে ঠিক না। আমাদের একটু সময় দেওয়া উচিত।

সন্তানের বিয়ে তো ড্রাগ ব্যবসা নয়, যে লুকিয়ে রাখব। তাছাড়া আমার ছেলে-মেয়ে বড় সেলিব্রেটিও নয় যে তাদের লুকিয়ে বিয়ে দিতে হবে। আমাদের সন্তানদের বিয়ে হলে বিনোদন সাংবাদিকরা আগে জানবেন; কারণ এটা আমাদেরই শিল্পেরই একটা অংশ। বিয়ের খবর সত্যি হলে সেটা বাংলাদেশের সাংবাদিকরাই আগে জানবেন, যুক্ত করেন ওমর সানী।

বেশ আগে ফারদিন পরিচালনায় নাম লেখিয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। তাছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন। রেস্তোরাঁ ব্যবসায় ছেলের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানী।