ছেলেদের সেরা হওয়ার শিক্ষা দিচ্ছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক: গত মৌসুমে জুড়ে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সোমবার ফিফার বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। চলতি মৌসুমেও নিজের এই ধারাবাহিকতা ধরে রাখতে পরিশ্রম করা শুরু করেছেন রোনালদো।

রিয়াল মাদ্রিদের হয়ে গতবার স্প্যানিশ লা লিগা সহ উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতেন রোনালদো। এছাড়া গতবার মর্যাদার ইউরো শিরোপা তার হাত ধরেই জেতে পর্তুগাল। ফিফার কাছ থেকে বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ড জেতার পর সন্তানদের সেরা হওয়ার শিক্ষা দেওয়া শুরু করেছেন পর্তুগিজ সুপারস্টার। বুধবার নিজের দুই সন্তানের সামনে অনুশীলন করার একটি ছবি সামাজিক যোগযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দেন তিনি।

ইনস্টাগ্রামে দেওয়া ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, ‘আমার দুই সন্তানকে শিখাচ্ছি যে প্রতিভা, কাজ আর ত্যাগই ১ নম্বর হওয়ার একমাত্র পথ।’

বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র ছাড়া ইভা এবং মাতেও নামে আরও দুটি সন্তান রয়েছে রোনালদোর। বুধবার দুই ছেলে ক্রিস্টিয়ানো জুটিয়র ও মাতেওকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেন রোনালদো। এই তিন সন্তান ছাড়াও রিয়াল মাদ্রিদ সুপারস্টারের চতুর্থ সন্তান আগমনের অপেক্ষায় রয়েছে। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের কোলেই রোনালদোর চতুর্থ সন্তান আসার অপেক্ষায় রয়েছে।