চৌগাছায় খুলনা বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মচারী ও সুশীল সমাজের সাথে মাদক, সন্ত্রাক, জঙ্গীবাদ, বাল্যবিয়ে ও ডেঙ্গু প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর ১টায় চৌগাছা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রসাশনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যশোরের জেলা প্রশাসক শফিউল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। প্রধান অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যন ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নারয়ণ চন্দ্র পাল, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল প্রমুখ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, চৌগাছা কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল লতিফসহ বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসার প্রধানগণ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভা শেষে বেলা ২টায় সহকারী কমিশনারের (ভূমি) জন্য সরকার প্রদত্ত গাড়ির চাবি হস্তান্তর করা হয়। এরপর উপজেলার পাতিবিলা গ্রামে দুঃস্থদের জন্য সরকার প্রদত্ত দুর্যোগ সহায়ক বাড়ির চাবি হস্তান্তর করা হয়।