চৌগাছায় আসছেন কন্ঠ শিল্পি সোহাগ, মুন্নি ও ছোয়াসহ আরও অনেকে 

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ বাংলাদেশের জনপ্রিয়  কন্ঠশিল্পি ও ব্যান্ড তারকা সোহাগ ৮ই জুন শনিবার চৌগাছায় আসছেন। তিনি সহ বেশ কিছু শিল্পি গান ও ব্যান্ডের তালে মাতাবেন চৌগাছাবাসীকে ।
চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আগামী ৮ ই জুন শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনাসভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে রজতজয়ন্তী উদযাপন কমিটি।
অনুষ্ঠানটির উদযাপন কমিটির সূত্রে জানা যায়, চৌগাছাবাসীকে গানে ও ব্যান্ডের তালে মাতাতে আসছেন জনপ্রিয় কন্ঠশিল্পি ও ব্যান্ড তারকা সোহাগ, মুন্নি, ছোয়া সাথে থাকবেন চ্যানেল আইয়ের সেরা কন্ঠ (১৭) নান্নু সহ বিভিন্ন স্থান থেকে আসা শিল্পিগণ।
অনুষ্ঠানটি সফল ভাবে শেষ করতে ইতি মধ্যে সকলের সাহায্য ও সহযোগীতা চেয়েছেন চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও অত্র বিদ্যালয়ের কৃতি  ছাত্র ইব্রাহিম হুসাইন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ও অত্র বিদ্যালয়ের কৃতি ছাত্র বিএম শফিকুরজ্জামান রাজু। সূত্রটি আরও জানায়, ১৯৯২ থেকে ২০১৮ সাল পর্যন্ত এসএসসি পাশ করা সকল শিক্ষার্থীদের নিয়ে একটি মিলন মেলার আয়োজন করা হবে।
উল্লেখ্য, ইতিমধ্যে অত্র বিদ্যালয়ের সকল প্রাত্তন শিক্ষার্থীদের নিয়ে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া  সম্পন্ন করা হয়েছে। সবার মতামতের ভিক্তিতে আগামী ৮ই জুন চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই মিলন মেলার আয়োজন করা হবে।