‘চাপ কাবাব’ এর শুভ উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদকঃ রোমাঞ্চ প্রিয় মানুষের জন্য নতুন রূপে নতুন করে চালু হল ‘চাপ কাবাব’ রিসোর্ট ও রেস্টুরেন্ট। ভ্রমণপিপাসু মানুষদের কথা মাথা রাখা হয়েছে বাস-কার পার্কিং। রয়েছে প্রকৃতির মাঝে বসে খাবার উপভোগ। রয়েছে শুটিং স্পট। শর্ট ফ্লিম, নাটক, সিনেমার শুটিং করতে পারবেন এখানে। আপনি চাইলে দেশের যেকোন প্রান্ত থেকে আপনি ঘুরে যেতে পারেন মানিকগঞ্জের আন্ধারমানিকে অবস্থিত ‘চাপ কাবাব’ রেস্টুরেন্ট ও রিসোর্ট এ। ৫ই মার্চ শুভ উদ্ধোধনে সকলকে স্বাগতম।

‘চাপ কাবাব’ রিসোর্ট ও রেস্টুরেন্ট উদ্ধোধন করেন মিসেস সালেহা খাতুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তারেকুল ইসলাম খান, ক্রাইম পেট্রোল বিডি’র বার্তা সম্পাদক ও সিপি ইনভেস্টিগেশন লিঃ নির্বাহী পরিচালক মোঃ রেজাউর রহমান চৌধুরী, ক্রাইম পেট্রোল বিডি’র জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, অনুসন্ধানী সংবাদদাতা আরিফুল ইসলামসহ অনেকে।

‘চাপ কাবাব’ রেস্টুরেন্ট ও রিসোর্ট এর কর্ণধার মোঃ তৌফিকুল ইসলাম খান বলেন; পর্যটক আর গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন করে চালু করছি নতুন রূপে, এখানে পরিবার নিয়ে এসে একবার ঘুরে দেখে যেতে পারেন আমাদের ‘চাপ কাবাব’ রেস্টুরেন্ট ও রিসোর্টটি, এখানে আপনাদের জন্য রয়েছে, সুস্বাদু খাবার, প্রাকৃতিক পরিবেশে বসে খাবার উপভোগ, বিনোদন ব্যবস্থা, ছোট লেক, থাকছে গ্রামের পরিবেশ উপভোগ, শুটিং করা জন্য যথেষ্ট ব্যবস্থা।

তিনি আরো বলেন; আগামী আরো কাজ হবে ‘চাপ কাবাব’ রেস্টুরেন্ট ও রিসোর্ট, আমি সকলকে অনুরোধ করবো একবার হলেও ঘুরে যান আমাদের ‘চাপ কাবাব’ রেস্টুরেন্ট ও রিসোর্টটি আশা করি আপনাদের ভালো লাগবে।

দেখুন ফেসবুক পেইজে

facebook.com/ChaapkaBabmanikgonj

যোগাযযোগঃ

কর্ণধার মোঃ তৌফিকুল ইসলাম খান
01711-357784