চাঁদা না পেয়ে চিকিৎসকের সহকারীকে ছুরিকাঘাত

নওগাঁয় চিকিৎসকের কাছে চাঁদা দাবি করে না পেয়ে জিল্লুর রহমান নামে তার সহকারীকে প্রকাশ্যে ছুরিকাঘাত করেছে এক দুর্বৃত্ত। হামলাকারী দুর্বৃত্তের নাম ইউসুফ আলী বলে জানা গেছে।

এ সময় বুকে বিধে থাকা ছুরিসহ দুর্বৃত্তকে ধরার চেষ্টা চালায় ওই চিকিৎসক সহকারী। তবে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত।

ছুরিকাঘাতে আহত চিকিৎসক সহকারীকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জিল্লুর রহমান জানান, সোমবার (০১ মার্চ) দুপুরে নওগাঁ কাজীর মোড়ে হলি প্যা নামক হাসপাতালে আসে ইউসুফ আলী নামে এক ব্যক্তি এসে ১০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে চিৎিসকের উপর মারমুখী হয় ইউসুফ। এ সময় চিকিৎসকের সহকারি জিল্লুর রহমানের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে পকেটে থাকা চাকু দিয়ে জিল্লুরের পেটে আঘাত করে। আঘাত করে দৌড় দিয়ে পালানোর সময় জিল্লুর তাকে ধরা জন্য ধাওয়া করে। তবে কৌশলে একটি রিকসা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ইউসুফ।

আহত জিল্লুরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ইউসুফ মাঝে মাঝে এসে চাঁদা দাবি করতো। তার বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। এ ঘটনায় জিল্লুরের স্ত্রী বাদী হয়ে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে প্রাইভেট ক্লিনিক অ্যান্ড অ্যাসোসিয়েশন নওগাঁর সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান জানান, এ ঘটনার পর চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে কমিটির সদস্যদের সাথে আলোচনা হয়েছে। হামলাকারী ইউসুফকে অবিলম্বে আটক করা না হলে ক্লিনিক সমিতি ভিন্ন কর্মসূচি দেবে বলে হুঁশিয়ারি দেন তিনি।