চরমাইনকায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ভোলা প্রতিনিধিঃ ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মাইনকা ইউনিয়নের  ০১ নং ওয়ার্ডে মতলব ফরাজির ঘরে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন ভিকটিমের মা  ঘটনা টি ঘটে।
গৃহবধুর মা মা বলেন আমার জামাই বাড়িতে না থাকায়।  চর মাইনকা ০২ নং ওয়ার্ডের মন্তু হাওলাদারের ছেলে  বখাটে ইয়ার হোসেন গত মঙ্গলবার রাত ০৮ টার দিকে আমাদের সবাই কে ভাতের ভিতরে নেসা জাতীয় কি যেন দিলে আমরা ভাত খাওয়ার পর অচেতন হয়ে পরেছি।
এর পরে এলাকা বাসী থানায় ফোন দিলে থানার দারগা আমাদের কে উদ্ধার করে দক্ষিণ আইচা গনসাস্হ হসপিটালে ভর্তি করেছে তারপর উন্নত চিকিৎসার জন্য চরফ্যাশন হসপিটালে পাঠানো হয়েছে। ধর্ষণের চেষ্টার ভিকটিমের মা  আকুতি করে বলেন বাবাগো আমাদের কেউ নাই আমরা গরিব  অসহায় আমি আমার মেয়ে ধর্ষণের চেষ্টা ঘটনায় ইয়ার হোসেনের বিচার চাই।
এ প্রতিনিধি  এলাকা বাসীর কাছে জানতে চাইলে এলাকা বাসী জানান আরে ভাই ওর কথা আর কি বলব নিজের আপন শালীকে ছারেনাই। চর মাইনকার এক গরু  রাখাল বলেন এরকম অনেক অভিযোগ হয়েছে ইয়ার হোসেনের এটা কোন বিষয় না।
দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনর রশীদ জানান আমি বিষয় টি শুনে আমার এসআই কে পাঠিয়েছি তারপর মা ও মেয়েকে উদ্ধার করে দক্ষিণ আইচা গনসাস্হ হসপিটালে ভর্তি করেছে তারপর নাকি উন্নত চিকিৎসার জন্য চরফ্যাশন হসপিটালে চলে যায় এরপর কি হয়েছে তা জানিনা আমি লিখিত অভিযোগ পেলে আইন গত ব্যাবস্হা নিবো।চর মাইনকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিউল্লাহ হাওলাদার কাছে জানতে চাইলে তিনি বলেন এবিষয় আমি জানিনা তবে যে ঘটনা হয়েছে এটা দুঃখ জনক।