শ্লীলতাহানির অভিযোগ

চরফ্যাশনে সুপারি গাছে উঠা কে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ আহত ১

ভোলা প্রতিনিধিঃ গত ১০ ই আগস্ট ২০২০ সকাল ১১ টায় শশীভুষন থানাধীন জাহান পুর ইউনিয়ন ০৩ নং ওয়ার্ড মৃত আলাউদ্দীন খন্দকারের ছেলে রুবেল (২৬) কে পিটিয়ে আহত করেন প্রতিপক্ষ মৃত মফিজুর রহমান খন্দকারের ছেলে শামিম (৩৫) সাইফুল (৩২) অভিযোগ সুএে জানাযায় একই বাড়ির রুবেলের চাচা সম্পর্ক হয় সুপারি গাছে উঠা ও সুপারি পারা কে কেন্দ্র করে অতর্কিত হামলা করে।
হামলায় আহত হয় রুবেল সহ খাদিজা (২৫) আহত রুবেলের স্ত্রী খাদিজা জানায়। আমার চাচাশ্বশুর আমাকে টানা হেছরা করে চুলের মুঠি ধরে উঠানে ফেলে দেয় চাচা শশুর মোসলেউদ্দিন (৪০)। রুবেলের চাচা মোসলেউদ্দিন জানান আমি বিষয় টি শুনেছি আসলে যে ঘটনা টি হয়েছে এটার সমাধান আমরা করবো।
প্রতিপক্ষ শামীম জানান আমাদের   যে ঘটনা  হয়েছে আমরা মিমাংসার জন্য আমার মামা নাসির খন্দকার শালিসি করে দিবে।আহত রুবেলের বড় ভাই জুয়েল খন্দকার বলেন  এরকম ঘটনা আরো হয়েছে এদের বিচার কোন লোক করেনা। সামিমের মা জানান আমি মারামারি দেখে  ছারিয়ে ছি।
প্রতিপক্ষ শমিমের মামা নাসির খন্দকার বলেন আমরা এবিষয়ে শালিসি করে দিব এই ব্যাপারে কোন রিপোর্ট করা লাগবে না। এ বিষয় জাহান পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন আসলে বষয়টি দুঃখ জনক এব্যাপারে কোন অভিযোগ পেলে আমি বিষয়টি দেখবো। শশীভুষন থানার অফিসার ইনচার্জ জানান এ বিষয় আমি কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইন গত ব্যাবস্হা নিব