চরফ্যাশনে পুলিশ সদস্যের কান্ড! যৌতুক না দেয়ায় স্ত্রীকে নির্যাতন

চরফ্যাসন প্রতিনিধি: স্বামীর নির্যাতনের স্বীকার গৃহবধু চরফ্যাশনে ১০লাখ টাকা যৌতুকের দাবীতে মারুফা আক্তার আঁখি (২০)নামের এক অন্তস্বত্তা গৃহবধুকে নির্যাতনের অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল স্বামীর বিরুদ্ধে। নির্যাতনের পর জোরপুর্বক ঔষাধ খাইয়ে গর্ভের ৩ মাসের ভ্রমণ নস্ট করার অভিযোগও রয়েছে।

গত শুক্রবার ওমরপুর ই্উনিয়নের ৩ নং ওয়ার্ডে গৃহবধুর স্বামীর বসত ঘরে আটকে রেখে এই নির্যাতন ও হত্যার চেস্টার ঘটনা ঘটে। চরফ্যাশন থানা পুলিশের সহয়তায় ওই গৃহবধুকে উদ্ধার করে রাত১২ টায় চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে গৃহবধুর পরিবার সুত্রে জানাগেছে।

নির্যাতনের পর ওই গৃহবধুকে জোরপুর্বক ঔষাধ খাইয়ে গর্ভের ভ্রæন নস্ট করা হয়েছে বলে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু জানান। যৌতুকের দাবীতে স্ত্রী নির্যাতনকারী স্বামী মো, শামিম বরিশাল বাখরগঞ্জ থানায় কর্মরত পুলিশ সদস্য। এবং চরফ্যাসনের ওমরপুর ই্উনিয়নের ৩ নং ওয়ার্ডে আবুল কালামের ছেলে।

সোমবার দুপুরে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু অভিযোগ করেন, ২০১৯ সনে চরফ্যাসন উপজেলার ওমরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে পুলিশ কনস্টেবল শামিমের সাথে তার পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের ৬ মাস পর থেকে স্বামী পুলিশ সদস্য শামিম তার বাড়ির বসত ঘর নির্মান করার জন্য গৃহবধুর পরিবারের কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবী করে আসছিলেন। ঘটনার কয়েকদিন আগে স্বামী শামিম ছুটিতে বাড়ি আসেন।

গত শুক্রবার ফের তার দাবীকৃত ১০ লাখ টাকা যৌতুক দাবী করেন। এনিয়ে তার সাথে কথার তর্ক হয়। গৃহবধু স্বামীর দাবীকৃত যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করলে স্বামী শামিম ও শ্বশুড় আবুল কালম, শাশুড়ী মাছুমা, ননদ সুমি তাকে এলোপাথারী মারধর করে গুরুতর আহত করেন। মারধর করে মাটিতে সুইয়ে জবাই করে হত্যার চেষ্টা করেন এতে ব্যার্থ হয়ে তাকে জোরপুর্বক ঔষাধ খাইয়ে দেয়। তাতে তার অতিরিক্ত রক্তক্ষরন শুরু হয়ে তার গর্ভের ৩ মাসের ভ্রæন নস্ট হয়ে যায় ।

প্রতিবেশিরা চরফ্যাসন থানা পুলিশকে খবর দিলে পুলিশের সহয়াতায় গুরুতর আহত গৃহবধুকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়ের করবেন বলে হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু মারুফা জানিয়েছেন।অভিযুক্ত পুলিশ সদস্য শামিম জানান, বিষয়টি সঠিক নয়। আমার বিরুদ্ধে অহেতুক অভিযোগ তুলেছেন। সংবাদটি প্রকাশ না করার জন্য অনুরোধ জানান। চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান,খবর পেয়ে ওই গৃহবধুকে পুলিশ উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। তিনি চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।