ইন্সটাগ্রামে ছবি ভাইরাল

গোয়ায় চারু’র গোসল

বিনোদন ডেস্কঃ নানা সময় বির্তক দিয়ে সংবাদের শিরোনাম হয়ে ছিলেন সুস্মিতা সেন একেই সাথে নারী শক্তির এক প্রতীক তিনি। সুস্মিতা সেন যতবারই পর্দায় এসেছেন, ততবারই ঝলমলিয়ে ওঠে চারপাশ। কিন্তু এবার তার পরিবারের সদস্যরাও যেন কম যান তা বুঝা গেল। ২০১৯ সালে জুন মাসে সুস্মিতার ভাই রাজীব সেন এর সঙ্গে বিয়ে হয় মডেল-অভিনেত্রী চারু আসোপা । ২০২০ সালের সেপ্টেম্বর মাসে রাজীব ও চারুর বিবাহ বিচ্ছেদের জল্পনা শুরু হয়। কিন্তু পরে সুস্মিতার মধ্যস্থতায় সমস্যার সমাধান হয়। চারু, রাজীব ও পরিবারের বাকি সদস্যদের নিয়ে নিউ ইয়ার সেলিব্রেশনের জন্য সুস্মিতা উড়ে যান দুবাই।

তবে এবার চারু ক্রমশ নেটদুনিয়ায় আগুন ধরাতে শুরু করেছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন চারু। তার মধ্যে একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। ছবিতে চারুকে দেখা যাচ্ছে বাথসল্টের ফেনায় ভর্তি জাকুজিতে স্নান করতে। চারুর পরনে রয়েছে কালো রঙের বিকিনি।

এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাচ্ছেন চারু ও রাজীব। চারুর এই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর সঙ্গে সুস্মিতার তূলনা শুরু হয়ে গিয়েছে। তবে বুদ্ধিমতী চারু এই তূলনাকে ইতিবাচক ভাবেই নিয়েছেন। তবে সুস্মিতার পছন্দ হয়েছে চারুর ছবি।

সূত্রঃ ভারত বার্তা