গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত কিংবদন্তি গলফার টাইগার উডস

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন কিংবদন্তি গলফার টাইগার উডস (৪৫)।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে (এলএ) স্থানীয় সময় গতকাল মঙ্গলবার দুর্ঘটনার কবলে পড়ে দুই পায়ের গুরুতর আঘাত পেয়েছেন ১৫ বারের গলফ মেজর চ্যাম্পিয়ান উডস। সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

এলএ কাউন্টি শেরিফের (পুলিশ) দপ্তর জানিয়েছে, দুর্ঘটনাকবলিত উডসের গাড়িটি উল্টে যায় এবং গাড়িটি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ারফাইটার্স ও প্যারামেডিক্‌স দল টাইগার উড়সকে গাড়ি থেকে বের করে।

গাড়ি থেকে উদ্ধারের পর টাইগার উডসকে অ্যাম্বুল্যান্সে করে একটি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শরীরে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানিয়েছেন উডসের এজেন্ট মার্ক স্টেইনবার্গ।

টাইগার উডসের গাড়ি দুর্ঘটনার বিষয়ে গণমাধ্যমকে জানাতে পরে সংবাদ সম্মেলন করে এলএ কাউন্টি ফায়ার ডিপার্টমেন্ট। দপ্তরপ্রধান ড্যারিল অসবি জানান, টাইগার উডসকে গাড়ি কেটে ভেতর থেকে বের করা হয়।

‘আমি যতদূর বুঝতে পেরেছি, টাইগার উডস দুই পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। এ ছাড়া আমার জানামতে প্রাণশঙ্কার মতো অন্য কোনো আঘাত তিনি পাননি, উডসের গাড়িটি যেভাবে রাস্তা থেকে কয়েকশ ফুট দূরে গিয়ে পড়েছে, তাতে এলএ কাউন্টি শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা ধারণা করছেন, ‘গাড়িটির গতি স্বাভাবিকের চেয়ে বেশি ছিল।’

‘তবে, রাস্তাটি ঢালু এবং রাস্তাটি উঁচু-নিচু ও আকাঁ-বাঁকা হওয়ায় এই এলাকায় দুর্ঘটনার সংখ্যা নেহায়েৎ কম নয়,’ যোগ করেন অ্যালেক্স ভিলানুয়েভা।