গাংনীতে ‘রেইজ ইওর ভয়েজ’-এর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ‘রেইজ ইওর ভয়েজ’-এর উদ্যোগে গরীব অসহায় দুঃস্থ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। শুক্রবার বিকালে গাংনী উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
‘রেইজ ইওর ভয়েজ’-এর অন্যতম পৃষ্ঠপোষক জারিন তাসনিম রোজার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভানেত্রী ও খাদেজা আশরাফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শাহানা ইসলাম শান্তনা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যক্তিত্ব ফুলকুঁড়ি শিশু শিক্ষালয়ের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, পিএসকেএস’র শিশুদের জন্য প্রোগ্রামের প্রকল্প পরিচালক সুনীল কুমার রায়, গাংনী প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, গাংনী মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক হারুন-অর-রশিদ রবি। এসময় আরো বক্তব্য রাখেন প্রভাষক মাহবুবুর রহমান, আতিয়ার রহমান, জালাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগীতায় ছিলেন ‘রেইজ ইওর ভয়েজ’-এর বিশিষ্ট সংগঠক আসিফুজ্জামান মৃদুল, সৈকত ইসলাম শিহাব, সাদিয়া আফরিন আশা, সাকিব ফেরদৌস আপন, এভিল, শান্ত, দিপ্তি, মিমসহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে ২৩ জন গরীব অসহায় শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।
উল্লেখ্য, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীতে অধ্যয়নরত কিছু সহপাঠী ‘রেইজ উওর ভয়েজ’(জধরংব ঁৎ ঠড়রপব) নামে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পেজ চালু করেছে। যার কাজ হচ্ছে এলাকার বিভিন্ন অবকাঠামোগত ত্রুটি তুলে ধরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে তার সুষ্ঠু পদক্ষেপ নেওয়া এবং গরীব অসহায় দুঃস্থ মানুষদের পাশে থেকে সার্বিক সহযোগীতা করা।