গাংনীতে বিএনপি কর্মী খয়ের হত্যার আসামী আটক

আল-আমীন ,মেহেরপুরঃ
ঃ মেহেরপুরের গাংনীতে বিএনপি কর্মী আবুল খয়ের (৩৫) কে কুপিয়ে হত্যার ঘটনায় এজাহার ভুক্ত আসামী জাব্বারুল ইসলাম কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার মধ্যেরাতে সদর উপজেলার বুড়িপুতা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে গাংনী থানা পুলিশ।গ্রেফতারকৃত জাব্বারুল ইসলাম থানাপাড়ার আজগর আলীর ছেলে।
গাংনী থানার ওসি অঅনোয়ার হোসেন জানান, আবুল খয়ের হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী জাব্বারুল ইসলাম বুড়িপুতা গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে মেহেরপুর আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য ঃ গত ২ অক্টোবর রাত ৯ টার দিকে বাড়ির পার্শে বিএনপি কর্মী আবুল খয়ের কে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। পরে সোমবার ভোর ৪ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই আব্দুল মালেক বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০২ তাং ০২.১০.১৬ ইং। আবুল খায়ের গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র,পৌর বিএনপির সাবেক সভাপতি ইনসারুল হক ইন্সু’র ছোট ভাই ও থানাপাড়ার করিম মালিথার ছেলে।