‘খাস জমিন’-এ থাকছেন বিপাশা

ডেক্স : চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন লাক্স তারকা বিপাশা কবির। আইটেম কন্যা খ্যাত এ অভিনেত্রী কয়েকটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন।

এবার চুক্তিবদ্ধ হলেন ‘খাস জমিন’ শিরোনামের নতুন চলচ্চিত্রে। সরোয়ার হোসেনের নির্মিতব্য এ চলচ্চিত্রে বিপাশার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক। মালয়েশিয়া থেকে রাইজিংবিডিকে এ তথ্য জানান বিপাশা।

এ প্রসঙ্গে সরোয়ার হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘খাস জমিন সিনেমায় সাইমন-বিপাশা ছাড়াও নতুন আরো একটি জুটিকে দেখা যাবে। খুব শিগগিরই এ জুটির নাম ঘোষণা করব। চলতি বছরের ১ নভেম্বর থেকে এ চলচ্চিত্রের শুটিং শুরু করব।’

সিনেমাটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘গরীব ভূমিহীন মানুষের গল্প নিয়ে গড়ে উঠেছে কাহিনি। এতে সরকারের বিভিন্ন বিষয় তুলে ধরা হবে। সিনেমাটি এ দেশের মানুষের গল্প দেখানো হবে। এর গল্প দর্শকদের আকৃষ্ট করবে এবং ভালো লাগবে।’

অবকাশ যাপনে বিপাশা এখন মালয়েশিয়াতে অবস্থান করছেন। কয়েকদিন পরই দেশে ফিরবেন তিনি। মালয়েশিয়া যাওয়ার আগেই তিনি এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলেও জানান বিপাশা।

এ ছাড়াও এতে আরো অভিনয় করবেন- কাজী হায়াৎ, সুচরিতা, রেবেকাসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ।