ক্যাফে ক্রিয়েশনের কাছে আছে আলাদীনের চেরাগ!

ক্যাফে ক্রিয়েশন
ক্যাফে ক্রিয়েশন ২০১৫ সালে শিল্পী ও স্বনামধন্য গ্রাফিক ডিজাইনার ফাহিম হাসান আবীরের হাত ধরে তার যাত্রা শুরু করলেও এতদিন যেন তারা হোম-ওয়ার্ক করতে ব্যস্ত ছিল। গুটি গুটি পায়ে পথ চলতে চলতে তারা এখন অনেক অভিজ্ঞ ও শক্তিশালী।
প্রথম দিকে শুধু মাত্র গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টিং সেবা দিয়ে শুরু করলেও ধীরে ধীরে তাদের সেবা তালিকায় যুক্ত হতে থাকে প্রোডাক্ট ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, টেলিভিশন কমার্শিয়াল, ডিজিটাল মার্কেটিং, ফেসবুক, গুগোল ও ইউটিউব প্রমোশন, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট এর মতো অগণিত সেবা।
তাদের এযাবতকালের কাজ দেখলে বুঝতে বাকি থাকে না যে তারা সুরুচি-সিল কোয়ালিটি প্রমোশনাল কনটেন্ট তৈরিতে কতোটা পারদর্শী। ক্যাফে ক্রিয়েশন তাদের দক্ষতা দারা ইন্টারন্যাশনাল রেস্কিউ কমিটি, নাভানা গ্রুপ, রূপকথা, ফ্লেভার্স টাউন এর মতো অসংখ্য প্রতিষ্ঠানকে সেবা দিয়ে আসছে।
ক্যাফে ক্রিয়েশনের কাছে যেন আছে আলাদীনের চেরাগ, হোক কারো প্রতিষ্ঠান ছোট, মাঝারী বা বড়, কাউকেই নিরাশ করেনা তারা। একটি সদ্য জন্ম নেয়া প্রতিষ্ঠানকে বড় ব্র্যান্ড বানানোর গোপন জাদুমন্ত্র যেন তাদের জন্য একটি তুরীর ব্যাপার মাত্র।
সম্প্রতি (১লা জুলাই ২০২০) তাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে তাদের সাথে যোগ দেয় বাংলাদেশের প্রখ্যাত উঠতি বয়সী ফটোগ্রাফার জিসান মির্জা। তার এই যোগদানকে সাধুবাদ জানিয়ে ক্যাফে ক্রিয়েশন তাদের ধানমন্ডি কার্যালয়ে একটি রিলাউঞ্চ পার্টির আয়োজন করে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ জগতের নামকরা তারকারা, জাদের মধ্যে আরজে ও লেখক আল নাহিয়ান (রেডিও ঢোল), ইউনুস মোহাম্মদ (এশিয়াটিক), মাসুদ পারভেজ সোহেল (জ্যাক্স কমিউনিকেশন), রাজীব চৌধুরী (জ্যাক্স কমিউনিকেশন), তৌফিক চৌধুরী (গ্রামীণ ফোন) উল্লেখযোগ্য।
জনাব মাসুদ পারভেজ সোহেল তার বক্তব্যে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান, তারা যেন কার হাতে তাদের প্রতিষ্ঠানের প্রমোশনের দায়ভার তুলে দেয়া উচিত তা কাজের মান ও কনটেন্ট দেখে বিবেচনা করেন। জনাব আল নাহিয়ান তার বক্তব্যে ক্যাফে ক্রিয়েশনকে একটি ব্যবসায় প্রতিষ্ঠানের জন্য সুষম খাদ্য হিসেবে আখ্যা দেন, তিনি আরও বলেন “আপনি যদি ক্যাকে ক্রিয়েশনের কাছে ‘সম্ভব-না’ নিয়ে আসেন, তাহলে তারা সেখানে একটি ‘া’ দিয়ে সম্ভাবনার জন্ম দিবে”

উক্ত অনুষ্ঠানের ভিডিও চিত্র দেখুনঃ

ক্যাফে ক্রিয়েশন সম্পর্কে আরো জানতে যোগাযোগ করুনঃ
01840101999
01521101634