কৌশানীকে বিয়ের সময় জানালেন বনি

টলিউডের লাভবার্ডস বনি-কৌশানী। তাদের মিষ্টি প্রেমের খবর সবারই জানা। পাঁচ বছরের বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছেন এ জুটি। প্রেমের ব্যাপারে মোটেও লুকোচুরি নেই তাদের।

কলকাতার একটি গণমাধ্যমে সম্প্রতি দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন বনি। কথা বলেছেন রিল এবং রিয়েল লাইফ নিয়ে। অকপটে স্বীকার করেছেন অনেক কিছু।

কেমন চলছে সম্পর্ক? এমন প্রশ্নের উত্তরে বনি জানান, সম্পর্ক নিয়ে ভাবনাটাই দ্রুত বদলে যাচ্ছে। বনি-কৌশানীর নামে অনেক কানকথা ছড়িয়েছে। তার ভাষায়, আমি কোথাও শুট করলে সেখানকার কেউ কৌশানীর সেটে হাজির হয়ে যায়। আমি অন্য নায়িকার পাশে চেয়ার টেনে বসলে, বলা হয় তাকে আমি কোলে বসিয়েছি। বিশ্বাসের ওপর বেঁচে আছে আমাদের সম্পর্ক।

লকডাউনের শেষে দিকে কৌশানীর বাড়িতে আটকে ছিলেন বনি। তারপর টলিপাড়ার ছড়িয়ে যায়, ২০২১ সালে বিয়ে করার কথা। করোনার কারণে ভেস্তে গেছে সে পরিকল্পনা। রেজিস্ট্রি ম্যারেজ করার ইচ্ছা নেই বনির। ২০২২ সালের আগে বিয়ে নিয়ে ভাবছেন না। এখন ভাবনাজুড়ে এখন শুধুই কাজ।

চার হাত কবে এক হবে? জানতে চাইলে বনির সহজ উত্তর, ২০২৩। কারণ হিসেবে এ অভিনেতা বলেন, আমার মাত্র ৩০ হবে। আমরা এখনও বাচ্চা ছেলেমেয়ে। আরেকটু ওয়েল সেটেল্ড হয়ে বিয়ে করব।