কোভিড ১৯ আক্রান্ত কি‌শোরগঞ্জের এম‌পি নূর মোহাম্মদ

এম‌পি নূর মোহাম্মদ

করোনা আক্রান্ত হয়েছেন কি‌শোরগঞ্জ-২ (ক‌টিয়াদী ও পাকু‌ন্দিয়া) আসনের এম‌পি নূর মোহাম্মদ । কিছু উপসর্গ থাকায় গত ২৬ আগস্ট ঢাকার একটি বেসরকারি হাসপাতালে এম‌পি ও তার ছে‌লে ওমর মোহাম্মদ নূর এর নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়। ২৮ আগস্ট দু’জনের রি‌পোর্টই পজিটিভ আসে। বর্তমানে নূর মোহাম্মদ গ্রামের নিজ বাড়িতে অবস্থান করছে।

নূর মোহাম্ম‌দের ভা‌গিনা জাহা‌ঙ্গীর আকবর শা‌কিল জানান, ‘কয়েকদিন ধরে মামা ও তার‌ ছে‌লের মধ্যে ক‌রোনার উপসর্গ দেখা দেয়। প‌রে তার নমুনা পরীক্ষা ক‌রে কো‌ভিড-১৯ প‌জে‌টিভ আসে।’

এম‌পি নূর মোহাম্ম‌দের ব্যক্তিগত সহকারী (পিএস) মামুনুর রহমান জানান, ক‌য়েক‌দিন ধ‌রে স্যা‌রের ক‌রোনা উপসর্গ দেখা দেয়। গত ২৬ আগস্ট ঢাকার একটি বেসরকারি হাসপাতালে এম‌পি স্যার ও তার ছে‌লে ওমর মোহাম্মদ নূর এর নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়। প‌রে ২৮ আগস্ট দুজনের রি‌পোর্টই পজিটিভ আসে।’

জানা গেছে, সরকার দলীয় সাংসদ নূর মোহাম্মদ বর্তমানে কটিয়াদী উপজেলার মানিকখালির নিজ বাড়িতে আ‌ইসোলেশনে আছেন। তি‌নি পূর্ণ বিশ্রামে আছেন। অপরদি‌কে তার ছেলে ওমর ‌মোহাম্মদ নূর ঢাকার গুলশানের বাসায় চিকিৎসা নিচ্ছেন।

ত‌বে সংসদ সদস্য নূর মোহাম্মদ ভা‌লো আছেন। সামান্য কাশি ও শারীরিক দুর্বলতা ছাড়া তার তেমন কোন শারীরিক সমস্যা নেই। তি‌নি সুস্থতার জন্য সবার কা‌ছে দোয়া চে‌য়ে‌ছেন।