কোন কিছু প্রতিরোধ করার চাইতে তা প্রতিকার করা জরুরী- উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার

অপূর্ব দেবঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের উদ্যোগে মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠানে এ কথা বলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার।
আজ শনিবার সকাল ১০টায় বিজয়নগর থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী ও মাদক বিরোধী সমাবেশে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফয়জুল আজিম নোমানের সভাপতিত্বে ও প্রেসক্লাব সভাপতি মৃনাল চৌধুরী লিটনের পরিচালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সাবেক পরিচালক আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কাজী হারিছুর রহমান, বিজয়নগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী ও মুক্তিযোদ্ধা কমান্ডার তারা মিয়া।

বক্তারা বলেন মাদক থেকে সবাইকে সচেতন থাকতে হবে, একটি সমাজ দেশ ধ¦ংস করার জন্য মাদকই যথেষ্ট তাই মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কোন ভাবেই ছার দেয়া হবেনা।

এছাড়াও উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) সুমন কুমার আদিত্য, ইছাপুরা ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ স ম আতিকুর রহমান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক রাসেল খান, কাজী মোহাম্মদ রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইমরান খান প্রমুখ। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।