কেউ নির্বাচনে না আসলে তো নিবার্চন থেমে থাকবে না;কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী থেকেঃ কেউ নির্বাচনে না আসলে তো নিবার্চন থেমে থাকবে না। নিবার্চন যথা সময়েই হবে। আমরা খালেদা জিয়া কে তো শাস্তি দেই নাই। শাস্তি দিছে কোর্ট। বের হতে হলে কোর্টের মাধ্যমেই বের হতে হবে। আজ বৃহস্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কমিউনিটি ক্লিনিকগুলোতে রোগীর জন্য বেড ও শিক্ষা প্রতিষ্ঠানে বে বিতরনের সময় উপজেলা পরিষদ মুক্ত মে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

কৃষি মন্ত্রী আরও বলেন, আপনারা জানেন ঐ শবেবরাতের রাতে দাউদকান্দিতে বাবা-মা, সন্তানরা ঘুরতেছে এই সময় পেট্রোল বোমা মেরে তাদের আগুনে পুড়ে মেরে ফেলেছে। আর বাবা ছেলেকে সিএসনজিতে বসাইছে এই সময় তারা পেট্রোল বোমা মেরে ছেলেকে আগুনে পোড়াইয়া দিছে এই যে চোখের সামনে বাবার সামনে সন্তানরে পোড়াইছে। এই ভাবে মানুষ মারা এটা আল­াহ সহ্য করবেন না। ওরা সিটি কপোরেশন, পৌরসভা নিবার্চনে অংশ গ্রহন করে অথচ জাতীয় নিবার্চনে আসতে চায় না। এই ধরনের দ্বিচারিতা ঠিক নয়। জনগন সবই বুঝে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. মলি­ক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন মাষ্টার প্রমুখ।