কুড়িগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় তিন আসামি গ্রেফতার

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নে বাবা-মা ও ছোট বোনকে বেঁধে রেখে নমব শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত তিনজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামিরা হলেন- আব্দুল মালেক, আব্দুস সালাম ও আবুল কালাম আজাদ।

রোববার (৯ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

পুলিশ সুপার জানান, গ্রেফতার আসামিরা ডাকাতির উদ্দেশ্যে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটায়। গ্রেফতারের পর তিন আসামির রিমান্ড আবেদন করলে আদালত তাদের প্রত্যেককে পাঁচদিন করে রিমান্ড দেন।

তিনি আরও জানান, আসামি আব্দুল মালেককে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর, আব্দুস সালামকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী এবং আবুল কালাম আজাদকে নাগেশ্বরী উপজেলার রায়গন্জ ইউনিয়নের হাজির মোড় এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আব্দুস সালামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি ও আবুল কালাম আজাদের বিরুদ্ধে ৩ টি চুরির মামলা রয়েছে।

গত ২৬ জুলাই মধ্যরাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খণ্ডক্ষেত্র গ্রামে এ ঘটনা ঘটে। ওই রাতে ডাকাতির উদ্দেশ্যে বৃষ্টির মধ্যে তিন যুবক মুখোশ পড়ে ভুক্তভোগী কিশোরীর বাড়িতে প্রবেশ করে। এরপর বাবা-মা ও ছোট বোনকে বেঁধে রেখে পার্শবর্তী একটি বাগানে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার বাবা ওই বিদ্যালয়ের অফিস সহকারী।

এ ঘটনায় গত ২৭ জুলাই রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়।