কুচক্রী মহলের ষড়যন্ত্রের শিকার ইউজিবি তীব্র নিন্দা ও প্রতিবাদ বি. খন্দকারের

নিউজ ডেস্কঃ একটি ভালো উদ্যোগকে বন্ধের পায়তারা করছে একটি মহল। নির্দলীয় একটি মহান কার্যক্রমকে অনেক ভাবেই নিরুৎসাহিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে কুচক্রকারীরা। বলছিলাম অস্ট্রেলিয়ান সংস্থা ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশের কথা।

সম্প্রতি তাদের ‘ My UGB’ নামের এক ফেসবুক পেইজ রিপোর্ট করিয়ে বন্ধ করিয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে সংস্থাটির চেয়ারম্যান বলেন, ‘কে বা কারা করেছে আমি জানি এবং তারা তাকে পেছন থেকে সরকারি সাহায্য নামে ১০০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন সেই প্রমাণও আছে।

তিনি বলেন, আমি কোন দলের হয়ে কিছু করতে চাইনা। নির্দলীয় ভাবে একটি সংস্থা নিয়ে আমার কিছু ভলেন্টিয়ার নিয়ে মানুষের পাশে দাঁড়াতে চেয়েছি। আর এতেই রাজনীতি শুরু হয়ে গেছে।

তিনি আরো বলেন, জাপান, কাতার ইউকে থেকে ইউজিবি কে সহযোগিতা করার জন্য লক্ষ লক্ষ টাকার সহায়তার অফার পেয়েছি কিন্তু আমি নেই নি আমি চেয়েছি দেশের জন্য কাজ করবো সরকারকে পাশে নিয়ে করবো, আমরা সরকারের সাথে কাজ করবো। পিছন থেকে দুর্নীতি করতে চাইনি।

আমরা ব্যক্তিগত উদ্দ্যোগে দেশের বিভিন্ন জায়গায় ত্রান দেয়া শুরু করি। গতকাল লাইভে বিষয়টি প্রকাশ ও আমাদের পরবর্তী পরিকল্পনা বলার পরপরই কে বা কারা আমাদের পেজটি রির্পোটের পাশাপাশি পেজ ডাওন করায় দেয়।

আগামীতে একই ঘটনার পুনরাবৃত্তি হতে পারে ইউজিবি প্রতিস্থানের কর্ণধার এই আশংকা করছে। সরকার এ বিষয়ে সুনজর দেয়। সেজন্য সুদৃষ্টি কামনা করছে।
বি খন্দকার এই প্রসঙ্গে বলেন, আমি কোন দলের হয়ে কিছু করতে চাইনা। নির্দলীয় ভাবে একটি সংস্থা নিয়ে আমার কিছু ভলেন্টিয়ার নিয়ে মানুষের পাশে দাঁড়াতে চেয়েছি। আর এতেই রাজনীতি শুরু হয়ে গেছে।

তিনি আরো বলেন, জাপান, কাতার ইউকে থেকে ইউজিবি কে সহযোগিতা করার জন্য লক্ষ লক্ষ টাকার সহায়তার অফার পেয়েছি কিন্তু আমি নেই নি আমি চেয়েছি দেশের জন্য কাজ করবো সরকারকে পাশে নিয়ে করবো, আমরা সরকারের সাথে কাজ করবো। পিছন থেকে দুর্নীতি করতে চাইনা। যারা আমাদের কার্যক্রম কে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করছে তারা দেশের শত্রু। আমরা খুব শ্রিঘী তাদের বিরুদ্ধে সাইবার আইনে আইনি ব্যবস্হা করতে যাচ্ছি।