কিশোরগঞ্জে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে হামলা, প্রবাসী নিহত

কিশোরগঞ্জের হোসেনপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক সৌদি প্রবাসীর নিহত হয়েছেন। এ সময় গুরুতর হন তার ভাই,ভাতিজাসহ ৩ জন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাত আটটার দিকে উপজেলার হাজীপুর বাজারে এ ঘটনা ঘটে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তাইজুল ইসলাম (৩৫) সিদলা ইউনিয়নের গরমাছুয়া নামাপাড়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে বাড়ি ফিরেছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আমিনুল হক ও জালাল উদ্দিনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও মো. শামীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, জিনারি ইউনিয়নের পেছেরা গ্রামের রাজমিস্ত্রী বকুল মিয়া পার্শ্ববর্তী সিদলা ইউনিয়নের গড়মাছুয়া নামাপাড়া গ্রামের আমিনুল হকের কাছে রাজমিস্ত্রী কাজের পারিশ্রমিকের ৩ হাজার টাকা পাওয়া ছিলো। এ পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। বিষয়টি নিষ্পত্তির জন্য আজ সন্ধ্যার পর জিনারি ইউনিয়নের হাজীপুর বাজারে রিপন মেম্বারের দোকানে উভয়পক্ষের লোকজন শালিসে বসে। তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত হন, তাইজুল ইসলাম, তার বড় ভাই আমিনুল হক, ভাতিজা শামীম ও একই এলাকার জালাল উদ্দিন।

আহতদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাইজুলকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।