কামরাঙ্গীরচরে খুনের ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মামলা

সংবাদদাতাঃ রাজধানীর কামরাঙ্গীরচরে সিনিয়র-জুনিয়র মারামারির ঘটনায় ছুরিকাঘাতে সজিব (১৮) হত্যাকাণ্ডের জেরে ১১ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। পুলিশ এখনো পর্যন্ত কোনো আসামিকে ধরতে পারেনি।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে নিহত সজিবের বাবা রুহুল আমিন বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় হত্যা মামলা দায়ের করেন।

থানার (ওসি) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, মামলার আসামিদের ধরার চেষ্টা চলছে। এজাহারভুক্ত আসামি ইসরাফিলসহ অন্যদের শিগগিরই গ্রেপ্তার করা সম্ভব হলে আশাবাদ জানান তিনি।

ঘটনার ব্যাপারে ওসি বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই সংঘর্ষ হয়। যারা ঘটনা ঘটিয়েছেন তারা একই এলাকার। গতরাতে ইস্রাফিল নামের এক যুবকের সঙ্গে সজিবের ঝগড়া হয়। পরে তা নিয়ে চড়-থাপ্পড়ের ঘটনা ঘটে। কিছুক্ষণ পর ইস্রাফিল সজিবকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। মামলায় ১১ জন ছাড়াও অজ্ঞাত কয়জনকে রাখা হয়েছে।

নিহত সজিবের মামা আকবর হোসেন দুলাল বলেন, সজিব আগে নিউমার্কেটের একটি দোকানে চাকরি করতো। দোকান বন্ধ থাকায় সম্প্রতি সে নিউমার্কেটের ফুটপাতে কসমেটিকস বিক্রি করতো। তার বাবা রুহুল আমিন ওই এলাকার রনি মার্কেটে মাছের ব্যবসা করেন। পরিবারে দুই ভাই, এক বোনের মধ্যে সজিব ছিল বড়। গতকাল সন্ধ্যায় নিউমর্কেট থেকে বাসায় আসে সজিব। রাতে মোবাইলে কল আসার পর বেরিয়ে যায়। তার কিছুক্ষণ পরই ওই ঘটনা ঘটে। সজিব এলাকার কোনো মারামারির মধ্যে ছিল না। কী নিয়ে ঝামেলা হইছিল এখনও আমরা জানতে পারি নাই।