কাদের মির্জাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই সাম্প্রতিক সময়ে নানাভাবে আলোচিত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এমন অভিযোগ এনে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জিডির বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে মেয়র আবদুল কাদের মির্জা থানায় একটি জিডি করেন। ওই জিডি নং-৬৯৫, তারিখ-১৫/০২/২০২১।

তিনি আরও জানান, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য এসআই মাহফুজুল আলমকে দায়িত্ব দেয়া হয়েছে। এ বিষয়ে সহযোগিতা করবে পুলিশ পরিদর্শক মো. রবিউল হক।

জিডি সূত্রে জানা গেছে, বিগত কিছুদিন যাবত তিনি নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি ও নানা দুর্নীতির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াসহ গণমাধ্যমে বক্তব্য দিয়ে কথা বলায় রাজনৈতিক অপশক্তি বিভিন্নভাবে তাকে এবং তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তার রাজনৈতিককর্মীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্রেও লিপ্ত হচ্ছে চক্রটি। বসুরহাট বাসস্ট্যান্ড এলাকায় তার কর্মীকে খুন করে লাশ ফেলে তিনি ও তার দলীয় নেতাকর্মীদেরকে খুনের মামলায় জড়ানোর ষড়যন্ত্র করছে বলেও জিডিতে উল্লেখ রয়েছে।