কলেজছাত্রী ধর্ষণের ঘটনা ভিডিও করার অভিযোগে শিক্ষকের রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : জেলার ফতুল্লার দেওভোগে কলেজছাত্রী ধর্ষণের ঘটনা ভিডিও করার অভিযোগে শিক্ষক সমীর দত্তের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাত দিনের রিমান্ড চেয়ে এ আবেদন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের এসআই মিজানুর রহমানের কাছে প্রাথমিকভাবে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে টাকা-পয়সা হাতানোর কথা স্বীকার করেছে গৃহশিক্ষক সমীর দত্ত।

ধর্ষণের শিকার নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের অনার্সের প্রথম বর্ষের ছাত্রীর বাবা গতকাল মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পরে গৃহশিক্ষক সমীর দত্তকে গ্রেপ্তার করে পুলিশ। আসামি গৃহশিক্ষককে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক ইমামের আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালত মামলা রিমান্ডের আবেদন শুনানি ২০ অক্টোবর নির্ধারণ করেছেন।

গৃহশিক্ষক সমীর দত্ত নগরীর গলাচিপা গোয়ালবাড়ি এলাকার ভাড়াটিয়া মৃত মনোহর দত্তের ছেলে।

মামলার বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, নির্যাতনের শিকার কলেজছাত্রী দেওভোগ পানি ট্যাঙ্কি এলাকায় বসবাস করেন। সমীর দত্ত ওই ছাত্রীকে চতুর্থ শ্রেণি থেকে গৃহশিক্ষক হিসেবে পড়াত। ওই ছাত্রীর ফেসবুকের মাধ্যমে নগরীর বাবুরাইল এলাকার এক ছেলের সঙ্গে সম্পর্ক হয়। পরে ওই ছেলের সঙ্গে কলেজছাত্রীর মনোমালিন্য সৃষ্টি হলে শিক্ষক সমীর দত্তকে বিষয়টি জানায়।

এ দুর্বলতার সুযোগ নিয়ে সমীর দত্ত তাকে নিয়ে বিভিন্ন কবিরাজের কাছে যায় এবং এরই মধ্যে শিক্ষকের এক পরিচিত লোকের বাড়িতে নিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। পরে ওই ধর্ষণের ভিডিও ক্লিপটি দেখিয়ে আত্মীয়-স্বজনকে দেখানো ও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা ও স্বর্ণের গহনা হাতিয়ে নেয়।

পরে এ ঘটনা কলেজছাত্রী তার পরিবারকে জানালে এ ব্যাপারে ছাত্রীর বাবা থানায় মামলা করলে পুলিশ শিক্ষক সমীর দত্তকে গ্রেপ্তার করে।