করোনা দুর্যোগে নির্মাণ শ্রমিকদের পাশে গোল্ডেন ইস্পাত

জেলা প্রতিবেদকঃ গোল্ডেন ইস্পাতের উদ্যোগে ও মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় নগরীর দুটি স্পটে কর্মহীন নির্মাণ শ্রমিকদের মাঝে ৪৫০ প্যাকেট সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া নগরীর ৪১টি ওয়ার্ডে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণের চলমান কার্যক্রমের অংশ হিসেবে ১৮নম্বর পূর্ব বাকলিয়া ও ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডে দুস্থ রোজাদারদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (২৭ এপ্রিল) সকালে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন গোল্ডেন ইস্পাত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক সিটি মেয়র এম মনজুর আলম।

তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে সারাদেশে এক মাস ধরে লকডাউন ও সাধারণ ছুটি চলছে। একইভাবে বন্ধ রয়েছে নির্মাণ কাজও। এর ফলে বিপাকে পড়েছে নির্মাণ শ্রমিকরা। তাই কর্মহীন হয়ে যাওয়া নির্মাণ শ্রমিকদের পরিবার মানবেতর জীবনযাপন করছে। এই সংকটকালীন সময় থেকে উত্তরণের জন্য নির্মাণ শ্রমিকদের প্রতি গোল্ডেন ইস্পাতের সৌজন্যে এই আয়োজন।

অনুষ্ঠানে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ৩২নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জেসমিন পারভিন জেসি, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারোয়ার আলম, সমাজসেবক মো. আবুল হোসেন, মো. ইব্রাহিম, মোহাম্মদ বাবুল, ওয়াহিদ মুরাদ, বাংলাদেশ নির্মাণ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কে এম শহীদুল্লাহ, চট্টগ্রাম মহানগর সভাপতি মো.বিপ্লব, সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম, চান্দগাঁও থানার সভাপতি সালাহ উদ্দিন, সদস্য মো. লিটন, মো.রিজওয়ানুর রহমান প্রমুখ।