করোনার কাছে হেরে গেছেন ফেনী জেলা আ’লীগের সভাপতি

আকরামুজ্জমান

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট আকরামুজ্জমান (৭৫)। রোববার (২৮ জুন) ভোর ৬টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমওইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ১৯ জুন সন্ধ্যায় তিনি সিএমএইচে ভর্তি হন। সেখানে করোনা পজেটিভ শনাক্ত হয়। মরহুমের ভাতিজা দৈনিক কালের কণ্ঠের ফেনী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তার ছোট ছেলে সিনিয়র সহকারী জজ সাইদুজ্জামান শরীফ যুক্তরাজ্য থেকে দেশের উদ্দেশে রওয়ানা দিয়েছেন। তিনি দেশে আসার পর নামাজে জানাজার সময় নির্ধারিত হবে।

এদিকে দলের জেলা শাখার সভাপতির মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, আমরা একজন ত্যাগী, গুণী বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব ও আইনজীবীকে হারিয়েছি। তার পরিবার যেন এ শোক সইবার তওফিক অর্জন করে এবং মরহুমের জান্নাত কামনা করি।

ফেনীর এ বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে ফেনীতে বিরাজ করছে শোকের আবহ। শোক জানিয়েছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার, ফেনী পৌর সভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ।