করোনাঃ উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে ৩ জনের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিন নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে পৌনে তিন ঘণ্টার ব্যবধানে এ তিন নারীর মৃত্যু হয়।

তারা হলেন: কলারোয়া উপজেলার গদখালী গ্রামের আইয়ুব আলীর স্ত্রী জাহেদা খাতুন (৭০), সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী রিনা খাতুন (৪৭) ও শহরের বাটকেখালী এলাকার মোতাহার গাজীর স্ত্রী রিজিয়া খাতুন (৬৫)।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে বুধবার (১৯ আগস্ট) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কলারোয়া উপজেলার গদখালী গ্রামের জাহেদা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।। শ্বাসকষ্ট ও নিউমোনিয়া নিয়ে একই দিন মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলার রিনা খাতুন। সকাল সাড়ে ৬টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা শহরের বাটকেখালী এলাকার রিজিয়া খাতুনও গতকাল মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। ভোরে পৌনে ৪টার দিকে তিনিও মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তাদের রিপোর্ট পাওয়া যায়নি।

মেডিকেল তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

এ নিয়ে, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন ৭২ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৬ জন।