এক গানে ঐশ্বরিয়া-রণবীর-আনুশকার রসায়ন (ভিডিও)

বিনোদন ডেস্ক : এ বছরের অন্যতম বহুল প্রতিক্ষীত সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। বেশ কিছু কারণে সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছেন দর্শক। প্রথমত এই সিনেমাটি পরিচালনা করেছেন করণ জোহর। আর এই পরিচালকের সিনেমা মানেই অনবদ্য গল্প ও দুর্দান্ত অভিনয় শৈলীর সংমিশ্রণ। কুছ কুছ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, মাই নেম ইজ খান সিনেমাগুলোই এর উদাহারণ।

এবারের সিনেমায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, তাও আবার রোমান্টিক চরিত্রে। ঐশ্বরিয়া বেশ কয়েক বছর অভিনয় থেকে দূরে ছিলেন। মাতৃত্বকালীন এই দীর্ঘ বিরতির পর বলিউডে ফিরে ‘জাজবা’ এবং ‘সর্বজিত’ ২টি সিনেমা করেছেন। দুটো সিনেমাই সিরিয়াসধর্মী গল্পের। তাই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার মতো রোমান্টিক ঘরানার সিনেমায় ঐশ্বরিয়াকে দেখতে ভক্তরা মুখিয়ে আছেন। বিশেষ করে এই বয়সে তাকে কেমন দেখাবে সেটাই দেখার বিষয়। বাড়তি পাওনা হলো, তার বিপরীতে দেখা যাবে রণবীর কাপুরকে। বয়সের ব্যবধান দুজনের অনেক।

দর্শকদের এই আগ্রহের মাত্রায় পারদ চড়িয়েছে সিনেমাটির একটি গান। গানটিতে রণবীর-ঐশ্বরিয়ার রোমান্টিকতায় মুগ্ধ সকলে। রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা গেছে ঐশ্বরিয়াকে। এছাড়াও গানটিতে দেখা গেছে আনুশকা-রণবীর কাপুরের রসায়নও। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ফাওয়াদ খান ও ইমরান আব্বাস নাকভি। এ ছাড়া একটি অতিথি চরিত্রে দেখা যাবে লিসা হেইডনকে। আগামী ২৮ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

ভিডিও: