ইজিবাইক ও মোটরসাইকেল চোরচক্রের ১১ সদস্য আটক

বগুড়া

বগুড়ায় ব্যাটারিচালিত ইজিবাইক ও মোটরসাইকেল চোরচক্রের সংঘবদ্ধ দলের ১১ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে বগুড়া জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বগুড়া সদর থানার একটি চৌকস টিম পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞার নির্দেশনায় ইন্সপেক্টর অপারেশন্স হাসান আলীর নেতৃত্বে গত তিনদিন বগুড়া, দিনাজপুর এবং রংপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ইজিবাইক, সিএনজি, মোটরসাইকেল চোরচক্রের ১১ জনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- বগুড়া জেলার সোনাতলা উপজেলার নান্নু (৩৭), সেলিনা (৩২), সদর উপজেলার হামিদ (৪৫), শফিকুল(৪৯), গাবতলী উপজেলার শাহাদত (৩৯), কাহালু উপজেলার হান্নান (৪৬), দিনাজপুর জেলার ঘেড়াঘাট উপজেলার কবির (৩১), সাখাওয়াত হোসেন (৩৭), হরিপার উপজেলার বাবু (৩৩), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার আনারুল (৪২) এবং পীরগঞ্জ উপজেলার তসলিম (৩৫)।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পুলিশের অভিযানে ব্যাটারিচালিত ইজিবাইক ও মোটরসাইকেল চোরচক্রের সংঘবদ্ধ দলের ১১ সদস্যকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের কাছ থেকে চারটি ব্যাটারিচালিত ইজিবাইক এবং দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও মন্তব্য করেন তিনি।