ইউএনওয়ের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে ছাত্রলীগের মানববন্ধন

companigong

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে মানববন্ধন করেছে উপজেলা ছাত্রলীগ। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদের দাবি তার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়।

মঙ্গলবার (২১ জুলাই) সকাল ১১টায় কোম্পানীগঞ্জ ইউএনওয়ের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্রলীগের দাবির সাথে সংহতি প্রকাশ করছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, বসুরহাট বাজারের ব্যবসায়ীরা।

এ সময় বক্তারা বলেন, ইউএনও জাতীয় দিবসের নামে চাঁদাবাজি, স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি, দায়িত্বে অবহেলা ও ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করেন। অবিলম্বে তার প্রত্যাহার দাবি জানান তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সড়ক ও সেতুমন্ত্রীর ছোট ভাই এবং বসুরহাট পৌরসভা মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভির প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতারাকর্মীরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম সারওয়ার প্রমুখ।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ দাবি করেন, তার বিরুদ্ধে এসব অভিযোগ সত্য নয়।