আমাদের রাজনীতি জনগণের জন্য

সিরাজগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের রাজনীতি জনগণের জন্য। জনগণকে কষ্ট দিয়ে রাস্তায় সভা করা ঠিক নয়। আমি এ ধরণের সভার বিরুদ্ধে।

শুক্রবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের কড্ডার মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, স্টেজে লোক কমান। জনসভার মঞ্চ দেখে মনে হয় বাংলাদেশ নেতা উৎপাদনের কারখানা। শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, গত ২৬ বছরেও কেউ সে উন্নয়ন করতে পারেনি।

তিনি বলেন, ১৬ কোটি মানুষের মধ্যে ১২ কোটি মানুষ এখন মোবাইল ব্যবহার করে। ৬ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করে। বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। অনেক সূচকে পাকিস্তান-ইন্ডিয়াকে পেছনে ফেলে বাংলাদেশ এগিয়ে গেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ৮ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে যাচ্ছে। কিন্তু কোন আন্দোলনই করতে পারছে না। রোজার ঈদ এলে বলে কোরবানির পর আন্দোলন, কোরবানির পর বলে পরীক্ষার পর আন্দোলন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্নান এমপি, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য ও কে এম হোসেন আলী হাসান।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, সেলিনা বেগম স্বপ্না এমপি, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল ও ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।