আবারো রক্ত দেবো, তবুও মাঠ ছেড়ে যাবো নাঃ ইশরাক

নিজস্ব প্রতিবেদকঃ আমরা শেষ নিশ্বাস পর্যন্ত লড়ে যাবো। প্রয়োজনে আবারো রক্ত দেবো, তবুও মাঠ ছেড়ে যাবো না বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।
বুধবার (০৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি একথা বলেন।
ইশরাক হোসেন বলেন, ‘নির্বাচনের পরিবেশ যেদিকে যাচ্ছে তাতে বোঝাই যায় সম্পূর্ণভাবে প্রশাসনকে ব্যবহার করে এই ভোটের ফলাফল নির্ধারণ করা হবে। আমাদের প্রাথমিক বিজয় অর্জন হয়ে গেছে। কারণ আমাদের প্রতিদ্বন্দ্বীরা ভীত। তারা এতটাই ভীত যে প্রশাসনকে সম্পূর্ণভাবে ব্যবহার করার জন্য দিক-নির্দেশনা দিয়েছেন বলে জানতে পেরেছি’।
তিনি আরো বলেন, ‘আমি আর একটা কথা স্পষ্টভাবে বলতে চাই, আমরা জনগণকে সঙ্গে নিয়ে সবকিছু মোকাবিলা করবো। যতই অপশক্তি আমাদের বিরুদ্ধে ব্যবহার করা হোক কোনো লাভ হবে না। আমরা জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত লড়ে যাবো। প্রয়োজনে আবারো রক্ত দেবো, তবুও মাঠ ছেড়ে যাবো না।
এসময় উত্তর সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আজকে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেছি। তারা আমাদের বিএনপি’র দুই মেয়র প্রার্থীকে সর্বাত্মক সমর্থন এবং সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। আমাদের লক্ষ্য হচ্ছে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে বিজয় নিশ্চিত করা।
নির্বাচনের পরিবেশ কেমন দেখছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা নির্বাচনের পরিবেশ সর্ম্পকে যা আশঙ্কা করেছিলাম তেমনটাই আছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিষয়ে আমরা বিভিন্ন অভিযোগ করেছি নির্বাচন কমিশনে। নির্বাচন কমিশন বিষয়টি আমলে নিলেও বলছেন অভিযোগ সঠিক নয়, কিংবা আরও তথ্য প্রমাণ লাগবে। আমি এখনো বিশ্বাস করতে পারছি না একটা সুষ্ঠু নির্বাচন হবে। আমরা সবকিছু জেনেশুনেই নির্বাচনে অংশগ্রহণ করছি। যতই প্রতিকূলতা আসুক না কেন সব বাধা অতিক্রম করে ভোটারদের ভোটাধিকার রক্ষা করতে পারি এটাই আমাদের লক্ষ্য।