আবারো প্রতারনা শুরু করলো মানিকগঞ্জের ভুয়া ডা: জয়ন্ত

ইনভেষ্টিগেটিভ ক্রসপন্ডেন্ট ( মানিকগঞ্জ ):জেল থেকে বেরিয়ে আবারো ক্লিনিক ব্যবসার নামে প্রতারনা শুরু করেছে মানিকগঞ্জের কথিত ডা: জয়ন্ত কুমার সরকার।গত জুলাই মাসে মানিকগঞ্জ সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত জয়ন্ত কুমার সরকার পরিচালিত একটি কথিত হাসপাতালে অভিযান চালিয়। অভিযান পরিচালনা কালে ভ্রাম্যমান আদালতের নিকট অনুমোদন বিহীন চিকিৎসা সেবা, রোগীদের সাথে প্রতারনা করে অগনিত অর্থ হাতিয়ে নেয়াসহ বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হয়।

ভ্রাম্যমান আদালত তাকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা ও ৭ দিনের কারাদন্ড প্রদান করেন। জেল থেকে বেরিয়ে জয়ন্ত তড়িঘড়ি ড্রাগ লাইসেন্স, ট্রেড লাইসেন্স সহ কতিপয় কাগজ পএ সংগ্রহ করে মানিকগঞ্জ বাসষ্ট্যাডের দোয়েল ক্লিনিক ভবনের চতুর্থ তলায় প্রতারনার নতুন আস্তানা গড়ে তোলেন।

অভিযোগে প্রকাশ, প্রতারক জয়ন্ত সরকারের জেলার ৭ টি উপজেলার ৬৫ টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নিজস্ব দালাল নিয়োজিত রয়েছে। প্রতিজন দালাল মাসে ১০/১২ হাজার টাকা পর্যন্ত বোকশিষ পেয়ে থাকে। বিনিময়ে তারা সহজ সরল রোগীদের ভুলিয়ে ভালিয়ে জয়ন্তর নিকট নিয়ে আসে। একজন রোগীকে কম করে হলেও সপ্তাহে ৩/৪ হাজার টাকার বিল ভাউচার ধরিয়ে দেয়া হয়।এছাড়াও যাবতিয় ঔষধ পত্রাধি তার নিজ ফর্মেসি থেকে সরগ্রহ করতে হয়।

চিকিৎসা সেবার নামে এহেন প্রতারনা স্থায়ী ভাবে বন্ধ করার জন্য এলাকাবাসী সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছেন।