আবারও বিয়ে করেছেন পামেলা

পঞ্চম বারের মত বিয়ে করলেন আলোচনায় থাকা হলিউড তারকা পামেলা এন্ডারসন। এবার নিজের দেহরক্ষী ড্যান হ্যাহার্স্টের সঙ্গে ঘর বাঁধলেন তিনি।

ডেইলি মেইল টিভির এক সাক্ষাৎকারে ৫৩ বছর বয়সী পামেলা বলেন, ‘যেখানে থাকা উচিত, আমি ঠিক সেখানেই আছি। এমন এক মানুষের বাহুডোরে রয়েছি, যে আমাকে সত্যিই ভালোবাসে।’

এর আগে টমি লি, কিড রক, রিক সলোমন ও জন পিটার্সের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন পামেলা। এদের মধ্যে রককে বিয়ে করেন দু’বার। এছাড়া ফরাসি ফুটবলার আদলি রামির সঙ্গেও গভীর সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তাদের বিচ্ছেদ হয়ে গেলে গত বছর বিয়ে করেন জন পিটার্সকে। কিন্তু সে সম্পর্কও টেকেনি।

কানাডার ভ্যানকুভার দ্বীপের একটি ছোট্ট শহরে, নিজ বাড়ি প্রাঙ্গনের ঘরোয়া অনুষ্ঠানে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পামেলা-ড্যান জুটি। প্রথাগত নিয়মানুসারেই তাদের বিয়ে পড়ান এক স্থানীয় যাজক।

এই বিখ্যাত তারকার বিয়ের পোশাক থেকে শুরু করে সবকিছু খুব সাদামাটা হলেও ছিল আকর্ষণীয়। বিশেষ দিনটির চমৎকারসব ছবি এবং ভিডিও শেয়ার করেছেন পামেলা।


তিনি জানান, ‘একদম কাছের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের নিয়ে অনুষ্ঠানটি করতে পারতাম; কিন্তু আমরা তা চাইনি। দুজনে একান্তে এই বিশেষ দিন উদযাপন করতে চেয়েছি। তবে দুজনের পরিবারই আমাদের আশীর্বাদ করেছে; তারা জানে আমরা কতটা খুশি। লকডাউনে প্রতিটি দিন আমাদের জন্য হানিমুন ছিল। প্রতিটি দিন, প্রতিটি ক্ষণ আমরা একসঙ্গে কাটিয়েছি।’