আগৈলঝাড়ায় পৃথক ঘটনায় বিষপানে আত্মহত্যা

বরিশাল: পারিবারিক কলহের জেরে বরিশালের আগৈলঝাড়ায় পৃথক ঘটনায় বিষপানে আত্মহত্যা করেছেন দুই নারী। এরা হলেন, আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামের সুশান্ত সরকারের স্ত্রী সীমা সরকার (২৬) ও আমবৌলা গ্রামের হাফিজ তাজের স্ত্রী রাফিজা বেগম (২৭)।
আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজালুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, শনিবার (০৭ ডিসেম্বর) সকালে স্বামীর পরিবারের সাথে ঝগড়া হলে অভিমান করে সীমা সরকার বিষপান করেন।
মুমূর্ষ অবস্থায় উদ্ধারের পর প্রথমে তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে সীমার মৃত্যু হয়। অপর ঘটনায়, বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) পারিবারিক কলহের জেরে রাফিজা বেগম অভিমান করে বিষপান করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
শনিবার (০৭ ডিসেম্বর) বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাফিজার মৃত্যু হয়। মৃতের ভাই শাহাদাত মোল্লা জানান, রাফিজা ও তার স্বামী হাফিজের সংসারে এক ছেলে রয়েছে। প্রায় পাঁচ মাস আগে রাফিজাকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন হাফিজ । এরপর রাফিজা বাবার বাড়িতে চলে আসেন।
কিন্তু স্বামীর কোনো খোঁজখবর না নেয়ায় অভিমান করে বিষপানে আত্মহত্যা করেন তিনি। এদিকে শনিবার সকালে খাজুরিয়া গ্রামের হেলাল গাজীর কলেজ পড়ুয়া ছেলে মাইনুল গাজী (২২) পরিবারের সাথে অভিমান করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্বজনরা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।