আগামী ২৮ মার্চ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে

সাংবাদিকদের ঐতিহ্যবাহী ও বৃহৎ সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে আগামী ২৮ মার্চ শবে বরাতের ছুটির দিন ঢাকা নওয়াবগঞ্জের ওয়ান্ডারেলা গ্রিন পার্কে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৪ মার্চ) সংগঠনের দপ্তর সম্পাদক মনির আহমাদ জারিফ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়ের পরিচালনায় কার্য নির্বাহী কমিটির এক জরুরি মিটিংয়ে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ মার্চের মধ্যে নির্দিষ্ট চাঁদা আদায় করে প্রত্যেক সদস্য কুপন সংগ্রহ করতে পারবে। কুপন ফ্যামিলি ডে উদযাপন কমিটির আহ্বায়ক ও সংগঠনের ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক তৌফিক অপুসহ ডিএসইসি কমিটির সবার কাছে পাওয়া যাবে। ফ্যামিলি ডে’তে অংশগ্রহণকারী সব সদস্যের জন্য কমন গিফটের ব্যবস্থা থাকবে। এ ছাড়া র‍্যাফেল ড্রতে আকর্ষণীয় পুরস্কার এবং শিশুদের জন্য পার্কে সব রাইড ফ্রি থাকবে।

বিজ্ঞতিতে আরো জানানো হয়, সদস্যের জন্য চাঁদার হার ৬০০, স্ত্রী/স্বামীর জন্য ৫০০ ও সন্তানদের জন্য (যাদের জন্য খাবার প্রয়োজন হবে) ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে আরো জানার জন্য নিন্মোক্ত নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে: ০১৭১৫১১০৩৫১, ০১৯১১৫৫৪২৮১, ০১৭১১২৮৮৪২১, ০১৭১১৯৩৮৫৮৬ নম্বরে।

সব সদস্যের অংশগ্রহণে এবারের ফ্যামিলি ডে উদযাপিত হবে বলে কউন্সিল নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।