আকর্ষণের কেন্দ্রবিন্দু শ্রীলেখা!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নানা কারণে প্রায়ই আলোচনায় আসেন তিনি। ফের আকর্ষণের কেন্দ্রবিন্দু এই অভিনেত্রী। তবে এবার কোনো অভিনয় বা বিতর্কিত কোনো বক্তব্য নিয়ে নয়। হঠাৎ করেই তার কোমরে ব্যথা।

রান্না চাপানো থেকে শুরু করে বাসন মাজা ছানাপোনাদের খাওয়ানোসহ,সব কাজ একা হাতে সামলাচ্ছেন টলিউড এই অভিনেত্রী। কী আর করবেন! দুই পরিচারিকাই যে ছুটি নিয়েছেন।

শ্রীলেখার অন্দরমহলের খুঁটিনাটি প্রকাশ পেল ইনস্টাগ্রামের ভিডিওতে। রিল ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘কোমরের ব্যথা মাথায় উঠল’।

বিভিন্ন সবজি দিয়ে এক হাঁড়ি মাংস রান্না করছেন তিনি। তিনটি ছানাপোনা ঘুর ঘুর করছে রান্নাঘরে। মাংসের গন্ধে তাদের যে আর তর সয় না।

শ্রীলেখা জানালেন, ‘নিজেরা যা হোক কিছু করে খেয়ে নিলেই হয়। কিন্তু ওদের (কুকুর) জন্য তো রান্না করতেই হয়। ওরা কি আর বোঝে! তার ওপরে এত এত বাসন মাজতে হবে’। বলতে বলতে ঠোঁট উলটে প্রায় কেঁদেই ফেলেন অভিনেত্রী।

অনুরাগীদের ভুল ভাঙানোর জন্য জানালেন, ‘তোমরা যে রকম ভাব, সে রকম নয় বা আমি সে রকম নই’। বলতে বলতে রান্নাঘরের টাইলসগুলো কাপড় দিয়ে মুছতে লাগলেন তিনি। ‘একটু পিটেপিটে আছি আমি’ সহজ স্বীকারোক্তি অভিনেত্রীর।

তার বাড়িটার ভিতর তিনটি কুকুর এদিক থেকে ওদিক ঘুরে বেড়াচ্ছে আর জিনিসপত্র ছিঁড়ে কুটিকুটি করছে। আর তিনটে ছানা রোদের থেকেও বেশি ঝলমল করছে বাড়িময়।

সূত্র: আনন্দবাজার