অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার শুটিং সেটে অনেক মজার ঘটনাই ঘটেছে

বিনোদন ডেস্ক : অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার শুটিং সেটে অনেক মজার ঘটনাই ঘটেছে। সিনেমার বিহাইন্ড দ্য সিনের মাধ্যমে তা দর্শক জানতে পেরেছেন।

এবার শুটিং সেটের একটি মজার ঘটনা জানালেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঘটনাটি ঘটে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার শুটিং সেটে। ভুল করে রণবীরকে বাবা বলে পেছন থেকে জাপটে ধরেন অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্য। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ ঘটনাটি জানান ঐশ্বরিয়া।

তবে এ বিষয়ে আরাধ্যর কোনো দোষ দিচ্ছেন না বচ্চন বধূ। তিনি জানিয়েছেন, ওই সময় রণবীর যে জ্যাকেট এবং টুপি পরেছিল, একই রকম জ্যাকেট ও টুপি অভিষেকও পরেন। সে কারণেই পেছন থেকে রণবীর এবং অভিষেককে আলাদা করতে পারেনি ছোট্ট আরাধ্য। ঘটনার পর থেকে নাকি রণবীরকে দেখে ভীষণ লজ্জা পেত ঐশ্বরিয়াকন্যা।

এমনিতে রণবীরের ভীষণ ভক্ত আরাধ্য। এ অভিনেতার তামাশা সিনেমার ‘মাটারগাস্তি’ গানের তালে আরাধ্য নাচতে পছন্দ করে। এ ছাড়া রণবীরকে আঙ্কেল না ডেকে আর.কে বলে ডাকে সে- জানান ঐশ্বরিয়া।

রণবীর-ঐশ্বরিয়া ছাড়াও অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় আরো অভিনয় করছেন আনুশকা শর্মা, ফাওয়াদ খান প্রমুখ। সিনেমার ট্রেইলারে তাদের রসায়ন দেখে মুগ্ধ দর্শক। আগামী ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।