সিক্স হান্ড্রেড ক্লাবে প্রবেশ

অভিনন্দনে সিক্ত অ্যান্ডারসন

অ্যান্ডারসন

সিক্স হান্ড্রেড ক্লাবে প্রবেশের পর জেমস অ্যান্ডারসনকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন ক্রিকেট বিশ্বের সাবেক ও বর্তমান তারকারা। টেস্ট উইকেট শিকারির সেরা দশের সদস্য অনিল কুম্বলে আর জেসন গিলেস্পি ছাড়াও অনন্য এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন ওয়াসিম আকরাম ও মাইকেল ভনদের মতো কিংবদন্তিরা।

একটা উইকেটে পাল্টে গেলো অনেক কিছু। ছোঁয়া হলো অনন্য মাইলফলক। টেস্ট উইকেট শিকারির তালিকায় পেসার হিসেবে তার অবস্থানটাই সবার ওপরে। এবার আরও একটু সমৃদ্ধ হলো রেকর্ড। ৫শ’র কোটা পেরিয়ে এখন সিক্স হান্ড্রেড ক্লাবের মেম্বারশিপটা পেয়ে গেলেন জিমি।

অ্যান্ডারসনের এমন অর্জনে অভিনন্দন জানানো টুইটে ভেসে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম। সাধারণ জনতাদের কথা বাদ দিলেও তালিকাটা বিশাল। ইসিবি তো বটেই, ৬০০ তম উইকেট শিকারের পর তাকে শুভেচ্ছা জানিয়েছেন টেস্ট উইকেট শিকারির তালিকায় থাকা দুই কিংবদন্তি অনিল কুম্বলে আর জেসন গিলেস্পি।

সাদা বলের আরেক লিজেন্ড ওয়াসিম আকরামও ভুল করেননি। টুইট বার্তা ক্যারিয়ারের বাকি সময়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন প্রথম পেসার হিসেবে টেস্টে ৬০০ উইকেট শিকার করা এই ইংলিশকে। একটা সময় যার অধিনায়কত্বে খেলেছেন সেই মাইকেল ভনও জানিয়েছেন শুভকামনা।

হার্সেল গিবস-ইরফান-রায়নারাও অনন্য এ অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন। হাফিজ, অশ্বিন, করুণারত্নেরাও আছেন বর্তমান ক্রিকেটার তালিকায়। টাইগার ক্রিকেটার মুশফিকও টুইট করে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও বরেণ্য ধারাভাষ্যকার হার্শা ভোগলে ও রমিজ রাজাও জিমিকে জানিয়েছেন অভিনন্দন।