অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম নাঃ প্রিয়াংকা

বিনোদন ডেস্কঃ বিয়ের পর থেকেই সেই আলোচনায় যেন ঘিরে পড়েছে প্রিয়াংকা চোপড়া উপরে। সবখানেই ঘুরে ফিরে আসছে দেশি গার্ল’খ্যাত এই অভিনেত্রীর মা হওয়ার খবর। প্রিয়াংকা চোপড়া কি মা হতে চলেছেন? এই আলোচনা এখন সর্বত্র। বলিউড এমনকি হলিউডেরও কেউ কেউ বলেছিলেন প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তাই এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিলেন।

তবে প্রিয়াংকা সেই খবর ও গুঞ্জন সবই উড়িয়ে দিলেন থুড়ি মেরে। নিজেই খোলামেলা জবাব দিলেন। তিনি যে অন্তঃসত্ত্বা নন এটা প্রমাণ করতে করলেন মজার কাণ্ডও। একটি অনুষ্ঠানে গিয়ে তিনি মদ খেয়ে প্রমাণ দিলেন তিনি অতি দ্রুত মা হচ্ছেন না!

বিগ ফ্যাট ওয়েডিংয়ের পর প্রথম বার টেলিভিশনে একটি সাক্ষাৎকারে তিনি মুখোমুখি হয়েছিলেন মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেসের।

এলেন তাকে বারবার সন্তান নিয়ে প্রশ্ন করছিলেন। প্রিয়াংকাও খোলামেলা উত্তর দিচ্ছিলেন। এক পর্যায়ে এলেনের সামনে থেকে টাকিলা শট (অ্যালকোহলজাতীয় পানীয়) নিয়ে প্রিয়াংকা বললেন, ‘অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। এ বার বিশ্বাস হল তো?’

এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে কাল থেকে। অনুষ্ঠানে বসে প্রকাশ্যে অ্যালকোহল খাওয়ার পক্ষ-বিপক্ষে চলছে মন্তব্য ও মত প্রকাশ। তবে প্রিয়াংকা যে গর্ভবতী নন যে প্রমাণ তিনি দিয়ে দিলেন।