অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন চলাকালে স্থানীয় চেয়ারম্যানের উপর হামলা

হরিরামপুর থেকে সংবাদদাতা সংবাদদাতা সুজন মাহমুদ,  মানিকগঞ্জঃ হরিরামপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব, কামাল হোসেন এর বিরুদ্ধে প্রকল্পের বিভিন্ন কাজের উপর অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে গত ২৬-শে জুন রোজ শুক্রবার সকালের দিকে ভুক্তভোগী জনসাধারণ ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করে।
মানববন্ধন চলাকালে চেয়ারম্যান মহোদ্বয় বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন(৬৬), বড় ছেলে হাবিবুর রহমান( ৩৮), ছোট ছেলে হাসিবুর রহমান কল্লোল(২৩), চেয়ারম্যানের ভায়রা পুত্র ছারোয়ার টিপু(২৪), ইউনিয়ন পরিষদের ৪-নং ওয়ার্ড সদস্য জনাব, উজ্জ্বল হোসেন এবং ৬-নং ওয়ার্ড সদস্য জনাব, কুদ্দুছ আলী বেপারী সহ ৬-জন মানববন্ধনে অংশ নেওয়া জনসাধারণের সাথে কথা কাটাকাটির এক পর্জায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই মানববন্ধনে অংশ নেওয়া জনসাধারণের কয়েকজন মিলে অতর্কিত হামলা করে।
স্থানীয়রা চেয়ারম্যান সহ আঘাতপ্রাপ্তদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, হামলায় ভর্তি হওয়া ৬- জনের ১ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে, ২- জনের আঘাত অধিক গুরুতর হওয়ায়  মানিকগঞ্জ ২৫০- সয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
হরিরামপুর থানার অফিসার ইনচার্জ সাঈদ চৌধুরী জানান, চেয়ারম্যানের পক্ষ থেকে হামলার ঘটনায় ১৪ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে আসামীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে। জানা যায় ঘটনার পর থেকে মামলায় অভিযুক্ত আসামীরা পলাতক রয়েছে।