ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ৬ দিনেও উদ্ধার হয়নি মানিকগঞ্জের স্কুল ছাত্রী রিয়া

৬ দিনেও উদ্ধার হয়নি মানিকগঞ্জের স্কুল ছাত্রী রিয়া

আগস্ট ২৯, ২০২০ - ১২:০৮ পূর্বাহ্ণ
মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ অপহনের ৬ দিন পরও উদ্ধার হয়নি হরিরামপুর উপজেলার ঝিটকা পাইলট উচ্চ  বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী রিয়া আক্তার (১২)। গত ২২ আগষ্ঠ প্রকাশ্য দিবালোকে মায়ের চোখের সামনে কতিপয় সন্ত্রাসী টেনে-হেঁচড়ে প্রাইভেটকারে উঠিয়ে অজানা স্থানে নিয়ে যায়। অপহরনের এই নির্মম দৃশ্য এলাকাবাসীকে হতভম্ব করলেও পুলিশি ভুমিকা নিয়ে জনমনে নানা প্রশ্নের উদ্রেগ হয়।
পারিবারিক সুত্র জানয়, লোমহর্ষক এই অপহরনের ঘটনা তাৎক্ষনিকভাবে পুলিশকে জানালেও পুলিশ চোখ-কান নাড়ায়নি। বাধ্য হয়ে ২৫ আগষ্ঠ ধল্লা ইউনিয়নের দক্ষিন গোড়াইল গ্রামের মন্টু মিয়ার পুত্র কামাল হোসেন রিগ্যান (২৫) ও একই গ্রামের হালিম মিয়ার পুত্র আরিফ হোসেন (৩২) সহ ৪ জনকে অভিযুক্ত করে মানিকগঞ্জের বিঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পিটিশন মামলা (মামলা নং-১৩৯/২০২০) রুজু করেছেন রিয়ার পরিবার।
মামলার সংক্ষিপ্ত বিবরনে প্রকাশ, এক সন্তানের জনক রিগ্যান পিতৃহীন রিয়ার উপর কু-নজর ও কু-প্রস্তাবে ব্যর্থ হয়ে গত শনিবার বিকেলে কতিপয় সহযোগীদের যোগসাজসে কোমলমতি এই শিক্ষার্থীকে অপহরন করে। এ সময় রিয়া মায়ের সাথে পার্শ্ববর্তী ঝিটকা বাজারে উদ্দেশ্যে রওনা দিয়েছিল।
এদিকে অভিযুক্তরা শুধু রিয়ার পরিবার নয় সাংবাদিকদেরকেও নানা ভয়-ভীতি অব্যাহত রেখেছে। অভিযুক্তরা গ্রেফতার না হওয়ায় রিয়ার পরিবার আতংকে দিন কাটাচ্ছে। এ ব্যাপারে হরিরামপুর থানার অফিসার ইনচার্জ  অনলাইন বার্তা সংস্থা ক্রাইম পেট্রোল বিডিকে জানান, অভিযুক্তদের গ্রেফতারে পুলিসি তৎপরতা অব্যাহত রয়েছে।

আপনার মতামত জানানঃ