ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ৫ম শ্রেণীর শিশু ধর্ষিত, অভিযুক্ত ধর্ষক আটক

৫ম শ্রেণীর শিশু ধর্ষিত, অভিযুক্ত ধর্ষক আটক

আগস্ট ৩০, ২০২০ - ১২:২৫ অপরাহ্ণ

মানিকগঞ্জের শিবালয়ে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক জব্বার আলীকে আটক করেছে পুলিশ। ধর্ষণকারী জব্বার বিষয়টি ধামাচাপা ও সালিশের মাধ্যমে মীমাংসা করার জন্য ভিকটিমের মাকে চাপ দেয়ার দায়ে স্থানীয় মেম্বরসহ ৫ মাতব্বরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, সন্ধ্যায় মানিকগঞ্জের শিবালয়ের টেপড়ী গ্রামের ৫ম শ্রেণীর ছাত্রীকে একা পেয়ে পাশের বাড়ির আব্দুল জব্বার আলী ওই শিশুটিকে রান্নাঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় স্থানীয় লোকজন শিশুটির কান্নার শব্দে এগিয়ে এসে জব্বারকে হাতেনাতে ধরে ফেলে।

পরে রাত ১০টার দিকে গ্রাম্য সালিশি বৈঠকের মাধ্যমে স্থানীয় মেম্বর দেলোয়ার হোসেন ও মাতব্বররা জব্বারকে ৫০ হাজার টাকা জরিমানা করে জোর করে শিশুর মায়ের কাছ থেকে স্বাক্ষর নিতে চায়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ভোররাতে জব্বারকে আটক ও শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে আসে।

শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মা বাদী হয়ে শিবালয় থানায় ধর্ষণ ও শিশু নির্যাতন আইনে জব্বার, স্থানীয় মেম্বর ও ৫ মাতব্বরের বিরুদ্ধে মামলা করবেন বলে জানা গেছে।

আপনার মতামত জানানঃ