ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ২৬৪ রানে পিছিয়ে ওয়েস্ট ইন্ডিজ

২৬৪ রানে পিছিয়ে ওয়েস্ট ইন্ডিজ

October 16, 2016 - 5:30 AM

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

আজহার আলীর অপরাজিত ৩০২ রানে ভর করে প্রথম ইনিংসে পাকিস্তান সংগ্রহ করে ৫৭৯ রান। জবাবে ৬ উইকেট হারিয়ে ৩১৫ রান তুলে তৃতীয় দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ।

পাকিস্তানের চেয়ে এখনো তারা ২৬৪ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন শেন ডোরিচ (২৭) ও জ্যাসন হোল্ডার (১০)। তারা দুজন আজ চতুর্থ দিনে ব্যাট করতে নামবেন।

এর আগে ১ উইকেট হারিয়ে ৬৯ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ক্রিজে ছিলেন কার্লোস বার্থওয়েট (৩২) ও ড্যারেন ব্রাভো (১৪)।

কিন্তু তৃতীয় দিনের শুরুতেই স্কোরবোর্ডে আর কোনো রান যোগ না করেই ইয়াসির শাহর বলে বোল্ড হয়ে ফিরে যান বার্থওয়েট। এরপর ব্রাভো আর স্যামুয়েলস মিলে দলীয় স্কোরকে টেনে নেন ১৮২ রান পর্যন্ত। এ সময় সোহেল খানের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান স্যামুয়েলস (৭৬)।

এরপর ২৫৯ রানের মাথায় আউট হন ব্লাকউড (৩৭)। ২৬৬ রানে সাজঘরে ফেরেন রোস্টন চেজ (৬)। ৩০০ রানের মাথায় আউট হন ড্যারেন ব্রাভো। আউট হওয়ার আগে ২৫৮ বলে ৯ চার ও ১ ছক্কায় ৮৭ রানের ইনিংস খেলে যান।

এরপর শেন ডোরিচ (২৭) ও জ্যাসন হোল্ডার (১০) মিলে তৃতীয় দিন শেষ করেন।

বল হাতে পাকিস্তানের ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন সোহেল খান ও মোহাম্মদ নাওয়াজ।

আপনার মতামত জানানঃ